নৌকা মার্কায় ভোট দিন: প্রধানমন্ত্রী

দেশইনফো ডেস্ক: দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুর পৌঁছার আগেই তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী সভায় দেয়া ভাষণে এ আহ্বান জানান তিনি। দুপুর ২টা ৩০ মিনিটে পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করবেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে অংশ নিতে সকাল ৯টার পর রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে রওনা হয়ে সৈয়দপুর বিমানবন্দর হয়ে রংপুরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা এবং রংপুরের বিভিন্ন নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা এসব কর্মসূচিতে প্রধানমন্ত্রীর সঙ্গে অংশ নিচ্ছেন। রংপুরের নির্বাচনী প্রচার কার্যক্রমকে সার্বিকভাবে সফল করার জন্য দলীয় নেতাকর্মীসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আগামীকাল সোমবার বেলা ১১টায় রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশ নেবেন শেখ হাসিনা।