ক্রিকেটারে মগ্ন শাহরুখকন্যা সুহানা!

0
161

এবার সুহানা খবর হলেন একটু ভিন্ন কারণেই। ভারতীয় সংবাদমাধ্যম আরভিসিজের প্রতিবেদন অনুযায়ী, এই অষ্টাদশী সুন্দরী মজে রয়েছেন এক ভারতীয় ক্রিকেটারে। আর সেই ক্রিকেটার আর কেউ নন, সুহানার বাবার দল কেকেআরেরই উদীয়মান তারকা ক্রিকেটার। যাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে প্রথমবারের মতো দলে ভিড়িয়েছে কলকাতা।

সেই ক্রিকেটারের নাম – শুবমান গিল। অনূর্ধ্ব-১৯ দলের হয়ে দ্যুতি ছড়ানো এই ক্রিকেটার আইপিএলের সর্বশেষ আসরে কেকেআরেরও হয়ে তাক লাগিয়ে দিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই শুবমান গিলেই মজেছেন সুহানা। শুধু তাই নয়, প্রায় দিনই খেলা শেষে মাঠে নেমে শুবমানের সঙ্গে আলাপচারিতায় মগ্ন থাকতে দেখা গেছে তাকে।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করে প্রচারের আলোয় আসেন শুবমান গিল। পরবর্তী সময়ে আইপিএলের ১১তম আসরের নিলামে তাকে দলে ভেড়ায় শাহরুখের কলকাতা। আসর জুড়ে নজরকাড়া পারফরম্যান্স উপহার দেন তিনি। ১৩ ম্যাচ খেলে তার সংগ্রহে রয়েছে ২০৩ রান। দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ঝড়ো ব্যাটিং করেও বাঁচাতে পারেননি দলকে।

কলকাতার ইডেন গার্ডেন্সের ওই ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন সুহানা। ম্যাচ শেষে মাঠে দাঁড়িয়ে, শুবমানের সঙ্গে দীর্ঘক্ষণ আলাপ করতে দেখা যায় তাকে। এরপরই ভারতীয় গণমাধ্যমে গুঞ্জন ওঠে, এই দুজনকে নিয়ে। বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমে এই জুটির খবর প্রকাশিত হয়।

যদিও এখন পর্যন্ত জানা যায়নি, তাদের সম্পর্কটা ঠিক কোন পর্যায়ে রয়েছে। তবে ইতোমধ্যে আলোচনায় চলে এসেছে এই জুটি! 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here