ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলবেন নেইমার তবে

0
128

দরজায় কড়া নাড়ছে আরও একটি বিশ্বকাপ, চলছে শেষ সময়ের ক্ষনগণনা। ১৪ জুন রাশিয়ার সঙ্গে গোটা বিশ্ব মেতে উঠবে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ঝলকানিতে। সেই  অপেক্ষায় বিশ্বের কোটি কোটি ফুটবল ভক্ত। দিন যত গড়াচ্ছে, ততই বাড়ছে উত্তেজনা। শেষ মুহুর্তে নিজেদের ঝালিয়ে নিচ্ছে অংশগ্রহণকারী ৩২টি দল। তারই ধারাবাহিকতায় রোববার (৩ জুন) প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে ব্রাজিল।

এদিন ইংলিশ ক্লাব লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে ক্রোয়েশিয়ার মুখোমুখি হতে যাচ্ছে সেলেকাওরা। ব্রাজিল সমর্থকদের জন্য সুখবর দিয়েছেন কোচ তিতে। তিনি নিশ্চিত করেছেন ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দলের সেরা তারকা নেইমার খেলবেন।  

তিতে বলেছেন, “নেইমার বেঞ্চে থাকবে। কেননা, সে চোট থেকে সেরে ওঠার পর্যায়ে আছে। সে দ্বিতীয়ার্ধে নামবে। কেননা, এটা আমাদের জন্য, পুরো দলের জন্য প্রস্তুতি ম্যাচ। সে খেলবে।” তিতে আরও বলেন, “নেইমারকে একজন নায়ক হতে হবে এবং বাকিদেরও নায়ক হতে হবে।

উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি থেকে মাঠে বাইরে রয়েছেন নেইমার। পিএসজির হয়ে লিগ ওয়ানের ম্যাচে মার্শেইর বিপক্ষে খেলতে গিয়ে হাঁটুর চোটে পড়েন ব্রাজিলিয়ান তারকা। ফলে  তিন মাসের জন্য মাঠের বাহিরে চলে যান নেইমার। অবশেষে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে প্রতিযোগিতামূলক ফুটবলে ফিরবেন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড।

১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপে যাত্রা শুরু করবে ব্রাজিল। ‘ই’ গ্রুপে নেইমারদের অপর দুই প্রতিপক্ষ কোস্টারিকা ও সার্বিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here