র‌্যাব পরিচয়ে শ্রমিক লীগ নেতার ছেলেকে তুলে নেয়ার অভিযোগ

0
290
রাজধানীর মোহাম্মদপুর থেকে শ্রমিক লীগ নেতার ছেলেকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ উঠেছে।
বুধবার (৪ জুৃলাই) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন অপহৃত ইসমাইল হোসেন মানিকের বাবা শ্রমিক লীগ নেতা মজনু মোল্লা।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৪ জুন রাত ১১ টার দিকে মোহাম্মদপুর কাটাশুর এলাকা থেকে মানিককে একটি সাদা মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-৫৩-১৮২০) তুলে নেয়া হয়। ওই গাড়িতে র‌্যাবের স্টিকার লাগানো ছিল। মানিককে তুলে নেয়ার সময় স্থানীয় সন্ত্রাসী ও র‌্যাবের সোর্স টিপু ওরফে ডিশ টিপু ছিল। রাতে মানিকের স্বজনরা র‌্যাব-২ কার্যালয়ে খোঁজ নিতে গেলে তাদের কোন তথ্য দেয়নি র‌্যাব কর্মকর্তারা। তবে র‌্যাব কার্যালয় থেকে মোটারসাইকলেযোগে বের হতে দেখা গেছে টিপুকে।
গত ২১ দিন ধরে র‌্যাব মহাপিরচালক, র‌্যাব-২ এর অধিনায়কের সঙ্গে যোগযোগ করে মানিকের সন্ধান মেলেনি। মানিকের সন্ধান পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও র‌্যাব মহাপরিচালকের কাছে লিখিত অভিযোগ করেছেন তার বাবা মজনু মোল্লা।
তিনি আরও বলেন, তিনি পরিবহন ব্যবসার পাশাপাশি শ্রমিক লীগের রাজনীতি করেন। এ পরিবহন ব্যবসা মাঝে মধ্যে দেখাশোনা করতেন মানিক। তার বিরুদ্ধে কোন মাদক মামলা বা সেবনের অভিযোগ নেই। সন্ত্রাসী টিপুই উদ্দেশ্যমুলকভাবে র‌্যাবের কর্মকর্তাদের দিয়ে মানিককে অপহরণ করিয়েছে। টিপুর সহযোগী হিসেবে রয়েছে সন্ত্রাসী সাদ্দাম আর আলমগীর। এ অবস্থায় মানিকের সন্ধান পেতে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন মজনু মোল্লা। সংবাদ সম্মেলনে মানিকের মা ইয়াছমিন ও বোন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here