গোপালগঞ্জে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

0
158
গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত: জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভূমি অফিসের পিছন থেকে এদেরকে গ্রেফতার করা হয়।
আজ শনিবার দুপুরে ডাকাত সদস্যেদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা।
গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হল, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ভেটিগ্রামের আবুল কাসেম মুন্সীর ছেলে আসাদ মুন্সী (৩৫), ফরিদপুর জেলার মধুখালী উপজেলার সন্ধ্যাবাজার গ্রামের আজাদ মৃধার ছেলে মনির মৃধা (৩০) ও একই জেলার বোয়ালমারী উপজেলার দৈবকনন্দপুর গ্রামের আহমেদ শেখের ছেলে আলমগীর শেখ (৩০)।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানিয়েছেন, মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়ন ভূমি অফিসের পিছনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।
এসময় ওই স্থান থেকে আন্ত: জেলা ডাকাত দলের তিন সদস্য আসাদ মুন্সী, মনির মৃধা ও আলমগীর শেখ গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি আরো তিন থেকে চার জন ডাকাত সদস্য এসময় পালিয়ে যায়। পরে এদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহারিত একটি রামদা ও একটি ছুরিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
তিনি আরো জানান,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাকৃতরা ডাকাতির ঘটনা স্বীকার করেছে। পালিয়ে যাওয়া ডাকাত সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পর আজ শনিবার আদালতের মাধম্যে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here