যৌতুকের দাবীতে গৃহবধু হত্যার অভিযোগ

0
124
গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যুগোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় যৌতুকের দাবীতে মাহফুজা খানম (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।
রোববার রাতে কোটালীপাড়া উপজেলার বর্ষাপাড়া গ্রাম থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার সন্ধ্যায় ওই গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয় স্বামীর পরিবারের লোকজন।
নিহত গৃহবধূ মাহফুজা খানম কোটালীপাড়া উপজেলার লোহারংক গ্রামের জুলফিকার শেখের মেয়ে। মৃতদেহের ময়না তদন্তের জন্য আজ সোমবার গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, এ ঘটনার পর অভিযুক্ত স্বামী শাহিন ফকির ও তার পরিবারের সদস্যরা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে গেছে। আর এরই মধ্যে রোববার রাতে শাহিন ফকিরের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে গৃহবধুর বাবার বাড়ির লোকজন-এমন অভিযোগ শাহিন ফকিরের পরিবারের।
গৃহবধুর পিতা জুলফিকার শেখ জানিয়েছেন, তিন বছর আগে মাহফুজা খানমের সাথে কোটালীপাড়া উপজেলার বর্ষাপাড়া গ্রামের বেলাল ফকিরের ছেলে শাহিন ফকিরের বিয়ে হয়।
কিন্তু, বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে স্বামী ও তার পরিবারের লোকজন নির্যাতন চালাতে থাকে। বেশ কিছুদিন আগে বাবার বাড়ি থেকে এক লাখ টাকা আনার জন্য চাপ দিতে থাকে।
সে টাকা না দিতে পারায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে নিহত গৃহবধূর বাবা দাবী করেছেন। তাদের দেড় বছর বয়সের একটি ছেলেও রযেছে।
কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ সোমবার গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়না তদন্তের পরই জানা যাবে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here