স্কুল শিক্ষার্থী হত্যার প্রতিবাদ সভা-মৌন মিছিল

0
123
মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী শহীদুল ইসলাম শান্ত হত্যাকান্ডের ঘটনায় সোমবার প্রতিবাদ সভা ও মৌন মিছিল হয়েছে। এছাড়া শিক্ষার্থীরা কালোব্যাচ ধারন করে ও দোয়া মাহফিল হয়।
ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মচারী ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ওই প্রতিবাদ সভা, মৌন মিছিল, কালোব্যাচ ধারন ও দোয়া মাহফিলের আয়োজন করে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গজারিয়া উপজেলার চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, মহিলা ভাইস-চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য লোকমান হোসেন সরকার, হাজী হান্নান সরকার, ওয়াসিম উদ্দিন মাষ্টার প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা শিক্ষার্থী হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।
প্রসঙ্গত: নিখোঁজের একদিন পর রবিবার বিকেলে ভবেরচর এলাকার ওয়াজের আলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে শিক্ষার্থী শহীদুল ইসলাম শান্তর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ভবেরচর কলেজ রোড এলাকার সিএনজি চালিত অটোরিকশার চালক মিলন মোল্লার ছেলে। আগের দিন শনিবার বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথিমধ্যে বিদ্যালয়টির দুই দল শিক্ষার্থীর মধ্যে ধাওয়া-পাল্লা ধাওয়া ও মারামারির সময় নিখোঁজ হয় সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here