সাধারন মানুষের চাওয়া পাওয়াই আমার ইস্তেহার

0
97
গোপালগঞ্জ প্রতিনিধি : বরিশাল সিটি করপেরেশনের নব নির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদেক আবদুল্লাহ বলেছেন, বরিশাল নগরী উন্নয়নের আমার নিজের কোন ইস্তেহার নেই। রবিশালের সাধারন মানুষের যে চাওয়া পাওয়া সেটিই আমার ইস্তেহার। বরিশাল নগরীর সুবিধা বঞ্চিত যে সব নাগরিক আছে তাদের নিয়ে আমি প্রথমে কাজ করব। ধাপে ধাপে নগনীর উন্নয়ন করা হবে।
আজ বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বরিশাল সিটি করপেরেশন দূর্নীতি ও মাদক মুক্ত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায় নীতি ও নিষ্ঠার সাথে দূর্নীতি ও মাদক মুক্ত দেশ গড়ার কাজ করছে। তার সাথে থেকে বরিশালকে দূর্নীতি ও মাদক মুক্ত করা হবে।
এরআগে তিনি জাতির পিতার ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় তার সাথে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড: গোলাম আব্বাস চৌধূরী, সাধারন সম্পাদক এ্যাড: এ.কে.এম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনিরসহ নব নির্বাচিত কাউন্সিলরগণ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here