উত্তম কুমার হতে আমিন খানের চ্যালেঞ্জ

0
226

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নায়ক আমিন খান। সিনেমার নাম ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। ছবির পরিচালক আরিফুর জামান আরিফ এমনটাই জানিয়েছেন। আমিন খান বলেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায় এর বিখ্যাত উপন্যাস ‘বড়দিদি’ অবলম্বনে কলকাতায় নির্মিত চলচ্চিত্রে সুরেন্দ্র চরিত্রে অভিনয় করেছিলেন মহানায়ক উত্তম কুমার। আমাদের দেশে এই ছবিটি প্রথম নির্মাণ হচ্ছে।

উত্তম কুমারের পর এই চরিত্রে আমিন খান কাজ করছেন। একজন অভিনেতা হিসেবে এটা অনেক বড় পাওয়া মনে করেন জনপ্রিয় এই চিত্রনায়ক। তিনি আরো বলেন, চ্যালেঞ্জ থাকবে চরিত্রে। নিজেকে কতটা তুলে ধরতে পারবো সেটাই এখন দেখার বিষয়।

ছবির পরিচালক আরিফুর জামান আরিফ বলেন, আমিন খান শুটিংয়ে অংশ নেবেন ঈদের পরে। এখন এই ছবির গান রেকর্ডিং এর কাজ চলছে। আশা করছি মানসম্মত একটি ছবি হবে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’।

তিনি বলেন, ছবিতে লেখক শরৎচন্দ্রের ব্যক্তিগত কোনো দিক তুলে ধরা হবে না। ছবিটি নির্মাণ করা হবে তার সৃষ্টিশীল কর্মপরিধি নিয়ে।

কাঠগড়ায় শরৎচন্দ্র ছবিতে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন গুণী অভিনেতা গাজী রাকায়েত। পাবর্তী চরিত্রে অভিনয় করছেন পপি, দেবদাসের চরিত্রে ফেরদৌস। এছাড়াও বিভিন্ন চরিত্রে আছেন মৌসুমি হামিদ, তমা মির্জা, তামান্না সম্পা প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে ইভেন্ট প্লাস ও এম আর ফিল্মস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here