ছাত্রদের আন্দোলনের উস্কানি কারীদের শাস্তির দাবি

0
151
নিরাপদ সড়ক চাই কোমলমতি শিক্ষার্থীদের এ আন্দোলন ন্যায্য দাবি করে শিক্ষার্থীদের এ আন্দোলন ভিন্ন খাতে নেওয়ার জন্য যারা উস্কানি দিয়েছে তাদেরকে দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছে ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রি‌পোটার্স ফাউ‌ন্ডেশন।
বৃহস্পতিবার ৯ আগস্ট জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তারা এ দাবি জানান।
মানববন্ধনে বক্তারা বলেন, সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মুত্যু‌কে কেন্দ্র করে সাধারণ শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে। তাদের দাবি সরকার মেনে নেয।় তার পরেও কতিপয় স্বার্থান্বেষী মহল এই কোমলমতি শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনকে ভিন্ন খাতে ব্যবহার করতে চেয়েছে। তারা সাধারণ ছাত্রদেরকে উস্কানি দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করেছে। এবং দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট ও দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেছে।
বক্তারা আরো বলেন, তাদের এই চক্রান্ত করার কারণেই গত এক সপ্তাহ মানুষ জিম্মি হয়ে পড়েছিল দেশে এক আতঙ্ক বিরাজ করেছে তাই এই উস্কানিদাতাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীকেআহবান ক‌রেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের চেয়ারম্যান এইচ এম আলী আকবর নাসির, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সবুজ মোল্লা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here