দেশে এখন ফোর টুয়েন্টি গিরি চলছে: মান্না

0
135
দেশের সব কিছুতেই এখন ফোর টুয়েন্টি গিরি চলছে বলে মন্তব্য করেছেন নাগ‌রিক ঐক্যর আহবায়ক মাহমুদুর রহমান মান্না।তিনি বলেন, দলের নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনে কাগজ জমা দিয়েছি। কিন্তু তারা কোন ডকুমেন্ট দেয় নাই ।এখন মামলা করতে গেলে ডকুমেন্ট লাগে। সেই ডকুমেন্ট আদালত য‌দি নির্বাচন কমিশনে চাইতে গেলে তারা বলবে কোন কাগজ জমা দেয়নি আসলে দেশে ফোর টুই‌ন্টি চলছে।
শ‌নিবার ১ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লা‌বের কনফা‌রেন্স লাউ‌ঞ্জে রাজনৈতিক দলের নিবন্ধন আইন সংশোধন দাবি পরিষদের উদ্যোগে গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ আইনের ধারা বাতিলের দাবিতে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মান্না বলেন, নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের উপরে আর কেউ কি আছে? কিন্তু নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনে গেলে তারা বলে উপরে  সিগন্যাল নাই সেই উপুর টা কে?
গত রাতে মান্নার বাসায় আইন-শৃঙ্খলা বাহিনী যাওয়ার বিষয়ে সাংবা‌দিকরা জানতে চাইলে তিনি বলেন, গত রাতে আইনশৃঙ্খলা বাহিনী বাসার গেটের সামনে গিয়েছিলো দারোয়ান আমাকে ফোন দিয়ে জানিয়েছে ডিবি পুলিশ এসেছে তাদেরকে ফোন দিতে বললে পরে দারোয়ান জানিয়েছে তারা চলে গেছে।
তিনি বলেন, কিছুদিন যাবত ফেসবুকে আমার নামে পোস্ট দেওয়া হচ্ছে সাবধান থাকবেন রাতে বাসায় থাকবেন না দেশের অবস্থা ভালো না বেসে এসব কি চলছে দেশে আসলে যা ইচ্ছা তাই করছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সদস্য সচিব সৈয়দ হারুন অর রশিদ, শামসুল আলম চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here