প্রেমে পড়েছেন ভালোবাসার কথাটা বলতে পারছেন না জেনে নিন উপায়গুলা

0
257

প্রেমে পড়েছেন। কিন্তু স্বপ্নপুরুষটির সামনে গেলেই আড়ষ্টতা আচ্ছন্ন করছে আপনাকে। কণ্ঠ জড়িয়ে আসছে। ভালোবাসার কথাটা বলতে পারছেন না।  প্রতিবেদনটিতে এই সমস্যায় পড়া নারীদের সমাধানের পথ বাতলানো হয়েছে।

স্বপ্নের পুরুষকে বশে আনতে বেশ কিছু পরামর্শ দেওয়া হয়েছে প্রতিবেদনটিতে। বুদ্ধি খাটিয়ে পরামর্শগুলো মেনে চললে আশা করা যায় মনের মানুষ আপনার কাছেই ধরা দেবে। অজান্তেই আপনার প্রেমে হাবুডুবু খাবে কাঙ্ক্ষিত মানুষটি।

আকর্ষণীয় পোশাক
‘প্যাহলে দর্শনধারী, বাদ মে গুণবিচারী’। আর দর্শনধারী দৃষ্টি আকর্ষণের একটি অন্যতম অনুষঙ্গ হলো পোশাক। এমন কোনো পোশাক পরুন যাতে সহজেই মনের মানুষটির চোখে পড়ে। পোশাকের স্বাতন্ত্র্য ও ব্যক্তিত্বের সাবলীল ভঙ্গিমায় তার কাছে নিজেকে একটু আলাদা করে উপস্থাপন করুন। তবে তা করতে গিয়ে শারীরিক ভাষায় (বডি ল্যাংগুয়েজ) যেন কৃত্রিমতা বা মেকি ভাব ফুটে না ওঠে। তাহলে কিন্তু হিতে বিপরীত হতে পারে।

আকার-ইঙ্গিত
তার প্রতি যে আপনার বিশেষ দুর্বলতা রয়েছে তা ছোটখাটো আকার-ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করুন। ভ্রূ বাঁকানো চাহনি কিংবা ঠোঁটের কোনে এক চিলতে হাসির রেখা ফুটিয়ে তোলা ইঙ্গিতই তাঁর নজর কাড়তে পারে।

ইতস্তত ভাব এড়িয়ে চলুন
কাঙ্ক্ষিত মানুষটির সামনে ইতস্তত বোধ করবেন না। অতি উত্সাহীও হবেন না।

রহস্যময়ী হোন
রহস্য মানুষকে কৌতূহলী করে। কৌতূহল একজনের কাছে আরেকজনকে টেনে আনে। এই সত্য বিবেচনায় রেখে নিজেকে যত দূর সম্ভব রহস্যময়তার চাদরে ঢেকে রাখুন। নিজের সম্বন্ধে সবকিছু বলবেন না তাকে। আপনার ব্যাপারে তাকে যথাসম্ভব কৌতূহলী করে তুলুন। আপনাকে আবিষ্কার করতে তাকে সময় দিন।

প্রশংসা করুন প্রাণভরে
যে কেউই অন্যের কাছ থেকে প্রশংসা শুনতে চায়। তাই, সুযোগ পেলে প্রাণভরে প্রশংসা করতে ভুলবেন না সেই মানুষটিকে।

চোখ ঘুরিয়ে তাকান
তাকে দেখামাত্রই চোখ বাঁকিয়ে একটু তাকান। বোঝানোর চেষ্টা করুন, আপনি তার নজর কাড়তে চাচ্ছেন।

কৌতুকে হাসুন
যখন আপনার পছন্দের ব্যক্তিটি কৌতুক করে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন, সে মুহূর্তে প্রাণ খুলে হাসতে ভুলবেন না। এ সুযোগ আপনার কমই আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here