কিসের ইভিএম-টিভিএম? ঠ্যাং ভেঙ্গে দেবো: দুদু

0
169
তৌহিদুজ্জামান তন্ময়:নির্বাচন কমিশানারের উদ্দেশ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু বলেছেন, নির্বাচন কমিশনারকে বলতে চাই, আপনাদের কিসের ইভিএম-টিভিএম? বেশি বাড়াবাড়ি করলে ঠ্যাং ভেঙ্গে দেবো।
তিনি বলেন, আজকের এই সমাবেশকে কেন্দ্র করে সারারাত হাসিনা সরকার তার পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছিল আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে। আজকের এই প্রতিস্ঠাবর্ষিকীর দিনে হাসিনা সরকারের উদ্দেশ্যে বলে যেতে চাই,  ডিসেম্বর-জানুয়ারির মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব নিবেন।
শেখ হাসিনাকে অনেক বার বলেছি, বলতে বলতে মুখে ফেনা উঠে গেছে, বেগম জিয়ার চিকিৎসার ব্যবস্থা করেন। তার রুমটা একটু ভালো করেন। কিন্ত আপনি তা শোনেন নাই। বেগম জিয়া প্রধানমন্ত্রী হওয়ার পর সেদিন কি আপনি এই দেশ থেকে পালিয়ে যেতে পারবেন?
কথা খুব পরিস্কার ব্যাংক থেকে নিয়েছেন চার হাজার কোটি টাকা। সেই টাকা আপনাকে দিতে হবে। এটা বাংলাদেশের টাকা।
শেখ হাসিনার উদ্দেশ্যে দুদু আরও বলেন, আমার ছাত্রদলের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলীককে ফেরত দেবেন না? চৌধুরী আলমকে ফেরত দেবেন না? বেগম জিয়াকে যেখানে রেখেছেন আচতে আচতে বলি- আপনি সেখানে ঢুকবেন কিন্তু কবে বেড়োবেন সেটা কেউ বলতে পারবে না। আসুন সংসদ  ভাঙ্গুন, পদত্যাগ করুন সমনে সমানে আসুন একটু এক হয়। তারপর দেখবো কত ধানে কত চাল।
বিএনপির এই নেতা বলেন, দেশের স্বাধানীনতা ঘোষণা করেছে জিয়াউর রহমান, রনাঙ্গনে যুদ্ধ করেছে জিয়া ও তার বাহীনি। আপনার বাপের দেশ যা খুশি তাই করবেন? বেগম জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। আমরা বেগম জিয়াকে নিয়েই নির্বাচনে যাবো।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, তারেক রহমান কি অন্যায় করেছে? জিয়াউর রহমান আপনাকে দেশে আসার সুযোগ দিয়েছেলেন আর আপনি তার ছেলেকে দেশে আসতে দিচ্ছে না। কথা একটাই বাংলাদেশ জিয়ার দেশ, বাংলাদেশ খালেদা জিয়ার দেশ, বাংলাদেশ হচ্ছে তারেক রহমানের দেশ।  এই দেশে থাকতে হলে আইনের আওতাও থাকতে হবে। মুক্তিযুদ্ধে জিয়াউর রহমানের কথামতো থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here