নগ্ন হলেই মিলবে ঋণ

0
355

বিশ্ব জুড়ে চাঞ্চল্যকর খবর,শুধুমাত্র নগ্ন হলেই মিলবে লোন!তরুণ প্রজন্মের কাছে নগদ টাকার চাহিদা সাংঘাতিক। টাকার বিনিময়ে স্বপ্ন কেনা যায়। অনেকের মানতে রাজি না হলেও কঠোর বাস্তবের মাটিতে দাঁড়িয়ে এ কথা অস্বীকার করার কোনো জায়গা নেই।

ভাইস অস্ট্রেলিয়া সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করেছে নগ্ন হলে মিলবে ঋণ। তবে এ ঋণ নেওয়ার জন্য 2 টি শর্ত দেয়া হয়েছে। নগ্ন অবস্থায় সেলফি পাঠাতে হব।আর অবশ্যই তরুণী হতে হবে এর মধ্যেই অনেক নারীর 10 জিবি নগ্ন ছবি জমা পড়েছে চীনা কোম্পানিতে।

এই ঋণ গ্রহণের মধ্যে শিক্ষার্থীদের দেওয়া রয়েছে কিন্তু অনেক সময় এই ঋণ শিক্ষার্থীদের হুমকির মুখে দাঁড়িয়েছে। কারণ তারা নির্দিষ্ট সময়ে ঋণ পরিশোধ না করায় তাদের নগ্ন ছবি গুলো অনলাইনে ভাইরাল হয়েছে। শুধু তাই নয় দেহ ব্যবসা করে তাদের ঋণ মেটানো প্রস্তাব দিয়েছিল কোম্পানিগু।

তবে এ গ্রাহকের সংখ্যা বৃদ্ধি নিয়ে চিন্তিত পড়েছে দেশটির ক্ষমতাসীন শিনজো আবে সরকারও আপাতত এই ধরনের সংস্থার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার চেষ্টা রয়েছে তাদের।বলাই বাহুল্য এই ধরনের ঋণ ব্যবসা বেআইনি। ‘নেকেড লোন সার্ভিস’-এর বাড়বাড়ন্ত চিন্তায় ফেলেছে গণপ্রজাতন্ত্রী চিনের সরকারকে। ভোগ্যপণ্যের প্রতি তরুণ প্রজন্মের ক্রমবর্ধমান চাহিদাই যে এই কাণ্ডের পিছনে, তা জানাচ্ছেন চিনা অর্থনীতিবিদরা। তাই এই ধরনের সংস্থার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার চেষ্টায় রয়েছে চিন সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here