আবার ও মা হতে চলছেন কারিনা কাপুর

0
257

সে কি ফের মা! গত ২০১৬ সালে এক পুত্র সন্তানের জন্ম দেন কারিনা। ফের ! শুনে চমকে গেলেন তো। বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ও পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ। সাইফ-কারিনার ওই পুত্রের নাম তৈমুর আলী খান। ছেলের বয়েস মাত্র ২। এবার তাহলে খুলেই বলি কারিনা বাস্তবে নয় সিনেমার চরিত্রে মা হতে চলেছেন। মায়ের ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন ।

এরই মধ্যে খবর কারিনা কাপুর আবারও মা হতে চলেছেন। শুধু তাই নয়, তার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে তুলকালাম শুরু হয়েছে নেটদুনিয়ায়।

ওই সময় অমৃতা বলেন, ‘আমি তাঁকে (কারিনা) বলেছি, সে যদি ফের অন্তঃসত্ত্বা হওয়ার সিদ্ধান্ত নেয়, তবে যেন আমাকে জানায়; কারণ আমি দেশ ছেড়ে চলে যাব।’ খবর টাইমস নাউ নিউজের।

তা হলে অবশেষে তৈমুর তাঁর আদুরে সঙ্গী পেতে চলেছে। আর এতে কোনো সন্দেহ নেই যে পরবর্তী সন্তানও খুবই আদুরে হবে এবং চিত্রসাংবাদিকদের প্রিয় হয়ে উঠবে।

এক সাক্ষাৎকারে কারিনা আরো জানান, তিনি ও সাইফ দুজনই তৈমুরের সঙ্গে দুষ্টুমি করতে ভালোবাসেন। আর এটাই নাকি তাঁদের প্রিয় কাজ! তৈমুরের বয়স এখন প্রায় দুই বছর। সম্প্রতি দেখা যায়, চিত্রসাংবাদিকরা যখন ছবি তোলেন, সে বুঝতে পারে। কয়েকবার তো পোজও দিতে দেখা গেছে।ওই ছবি দেখেই নাকি অনেকে মনে করছেন তৈমুরের পর আবারও মা হতে চলেছেন কারিনা কাপুর।  কুড়ি বছর পূর্তি হয় শাহরুখ-কাজল অভিনীত ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর। সেই উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়। ওই পার্টিতেই উপস্থিত ছিলেন কারিনা। একটি কালো পোশাক পরে লাস্যময়ী রূপে দেখা গিয়েছে তাঁকে। ওই পোশাকে লাগানো ছিল প্রাইস ট্যাগ। লক্ষাধিক টাকা মূল্যের ওই পোশাকে মন জয় করেছেন কারিনা।

কারিনা ও সইফ আলী খানের শিশুপুত্র তৈমুরকে ঘিরে যে বিপুল উন্মাদনা দেখিয়ে থাকে মিডিয়া, তাতে এই ছবি আরও খানিকটা ইন্ধন প্রদান করেছে। এর আগে এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন যে, দ্বিতীয়বার মা হতে তার আপত্তি নেই। তবে তৈমুরের সঙ্গে সেই সন্তানের অন্তত দু’বছর ব্যবধান থাকা দরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here