ছেলেকে নিয়ে স্কুলে শাকিব খান! বুবলীর আপত্তি

0
403

ছেলে আব্রাহাম খান জয়কে স্কুলে ভর্তি করাতে কিছু দিন আগে বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলে গিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস।

রবিবার ছেলে জয়কে নিয়ে অপু তার ফেসবুকে একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে এক হাতে জয়ের স্কুলের ব্যাগ অন্য হাতে জয়ের হাত ধরে বেশ হাসিখুশি মা ছেলে দুজনই।শাকিব খান ও অপু বিশ্বাসের গোপন বিয়ের পর আড়ালে চলে যান অপু বিশ্বাস। আর এ সুযোগে শাকিবের হাত ধরে সামনে চলে আসেন বুবলী। একের পর এক শাকিব খানের সঙ্গে সিনেমা করে চলে আসেন আলোচনায়। কিন্তু কিন্তু অপু বিশ্বাস বুবলীকে মেনে না নিলে তাদের ছাড়াছাড়ি পর্যন্ত হয়ে যায়।

আর এই সম্পর্কটাই মেনে নিতে পারছেন না বুবলী। তিনি চাইছেন না শাকিব খান অপু বা জয়ের ব্যাপারে এত আগ্রহী হোক। কিন্তু এ ব্যাপারে বুবলীর আপত্তি আমলে নিচ্ছেন না শাকিব খান। তার কাছে এখন সবার আগে ছেলে জয়। আর এতে করে সম্পর্ক তিক্ত হচ্ছে শাকিব খান ও বুবলীর।

শাকিব খানের সঙ্গে দিন দিন দূরত্ব বাড়ছে ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী -র। অবস্থা এমন পর্যায়ে গিয়ে ঠেকেছে যে কিং খানের সঙ্গে কথা বলাই প্রায় বন্ধ করে দিয়েছেন নায়িকা। আর এসব হয়েছে সম্প্রতি অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়ের প্রতি শাকিব খানের ‘অতি আগ্রহের’ কারণে।

২০০৬ সালে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। এরপর ২০১৬ সালে মা হন অপু বিশ্বাস। কিন্তু এ সম্পর্ক সামনে আসতেই দূরত্ব তৈরি হয় শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে। বিচ্ছেদও হয়ে যায়। এরপর ছেলে আব্রাহাম খান জয় যতই বড় হচ্ছে শাকিব-অপুর সম্পর্ক আবার মধুর হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here