১১বছরের প্রেমিকের হাতে তুলে দিল নিজের মাকে

0
268

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় ১১ বছরের ছেলেকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে আসেন বর্ধমান শহরের বাসিন্দা ওই নারী।

অপেক্ষা করছিলেন তার প্রেমিক টালিগঞ্জের বাসিন্দা জো দত্ত। সেক্স রি-অ্যাসাইনমেন্ট সার্জারির পর নাম বদলে তাপসী দত্ত থেকে জো হয়েছেন তিনি।

শ্বশুরবাড়ির নির্যাতন থেকে বাঁচাতে মাকে তার রূপান্তরিত (সার্জারির মাধ্যমে মেয়ে থেকে ছেলে হওয়া) প্রেমিকের হাতে তুলে দিয়েছে ১১ বছরের ছেলে। ঘটনাটি ভারতের বর্ধমান শহরের।

ওই নারী বলেন, ‘‘১১ বছরের ছেলেই আমাকে জোয়ের কাছে পৌঁছে দিয়েছে। তারপর কলকাতা আসি।’’
সেদিন রাতেই ভবানীপুর থানায় লিখিতভাবে তিনি পুলিশকে জানিয়েছিলেন, শ্বশুরবাড়ির অত্যাচারের কারণে বাধ্য হয়ে তিনি বাড়ি ছেড়েছেন। আপাতত জো এবং মানবাধিকার কর্মী রঞ্জিতা সিনহার ‘ছত্রছায়ায়’ তিনি থাকছেন।

আরও পড়ুন: প্রেমে প্রত্যাখান? জেনে নিন ৪টি কারণ

 চিন্তা-ভাবনা করে সিদ্ধান্ত নিন

যে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে সাত বার ভাবুন। কারণ একটা সিদ্ধান্ত নেওয়ার ওপরে দাঁড়িয়ে আছে আপানার বাকি জীবনটা। বাড়িতে মেনে নিচ্ছে না তার জন্য বাড়ি ছেড়ে মনের মানুষের হাত ধরে বেরিয়ে পড়লেন কিংবা নিত্য দিন বাড়িতে এই নিয়ে ঝামেলার থেকে বরং নিজেকে শেষ করে ফেলা,

এই সব চরম সিদ্ধান্ত নেওয়ার আগে মাথা ঠান্ডা রেখে নিজে ভাবুন। কী ভাবে আপনার বাবা ও মাকে বোঝানো যায় বা আপনার মনের মানুষটি সত্যিই আপনার উপযুক্ত কি না এই প্রমাণগুলো ধীরে ধীরে দেওয়ার চেষ্টা করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here