‘এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’

0
195


বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর (অব) হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ বলেছেন , এই সরকারের আমলে দেশে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না।

মঙ্গলবার (২ অ‌ক্টোবর) জাতীয় প্রেসক্লা‌বের কনফা‌রেন্স লাউঞ্জে চেতনা বাংলা‌দেশের উ‌দ্যো‌গে আ স ম হান্নান শাহ’র ২য় মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে আয়োজিত স্মরণ সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

হাফিজ উদ্দিন বলেন, দেশে নির্বাচন আসলে দুঃখ হয়, কারণ এই সরকার এমন ধরনের নির্বাচন করে যে আমরা ঘর থেকে বের হতে পারি না। শুধু তাই নয় বর্তমান নির্বাচন কমিশন বলেছে, ‘দেশে সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা গ্যারান্টি আমরা দিতে পারবো
না।’ তাহলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কিভাবে হবে?

হাফিজ আরও বলেন, বর্তমান সরকার প্রতিবেশী দেশের যা যা চাওয়া, তা সব দিয়ে দিয়েছেন। এই কারণে জনমনে হতাশা। যার কারণে অতীতেও এই সরকার জনগণের ভোট পায় নাই আর বর্তমানেও পাবে না। তাই তারা সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না। আইনশৃঙ্খলা বাহিনীদেরকে সিভিল পোশাকে ভোটকেন্দ্রে পাঠায় এবং ভোট কেন্দ্রে থেকে সাধারণ জনগণদেরকে বের করে দেয়। আওয়ামী লীগ নেতারা নির্বাচনে জয়ী হতে পারবে না, তাই তারা নির্বাচনে কারচুপি করার জন্য ইভিএম ব্যবহারের ব্যবস্থা
করছে।

‌বিএন‌পি ক্ষমতায় আসার জন্য আ‌ন্দোলন কর‌ছে না । দে‌শে গণতন্ত্র ফি‌রি‌য়ে আন‌তে জনগ‌নের ভোটার অ‌ধিকার ফি‌রি‌য়ে আনার জন্য আ‌ন্দোলন কর‌ছে ব‌লেও তি‌নি জানান।

আ‌য়োজক সংগঠ‌নের সভাপ‌তি শা‌মিমা রহি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর জেনা‌রেল (অব) রুহুল আলম চৌধুরী,আ‌নোয়ারুল আ‌জিম , ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।

এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here