উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন

0
119

ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লিয়াকত সিকদার বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামীতে অবশ্যই নৌকা প্রতিকে ভোট দিতে হবে। নৌকায় ভোট দিলে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

আর আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে একটি চক্র ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তাদের সেই ষড়যন্ত্র উপেক্ষা করেই সুষ্ঠ এবং নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে ফের ক্ষমতায় আসবে। বৃহস্পতিবার ফরিদপুরের মধুখালী উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগ, উঠোন বৈঠক, পথসভা এবং সমাবেশে এসব কথা বলেন। লিয়াকত সিকদার মধুখালীর মেঘচামী, গাজনা, কোড়কদী ইউনিয়নের রামনগর বাজার, ব্রাম্মনদী বাজার, বিড়ালদিয়া বাজার, মৃধারহাট, পাড় আশাপুর, বাঁশতলা, বেলেশ্বর, গোপালদীসহ বিভিন্ন স্থানে গনসংযোগ করেন। এছাড়া তিনি বেশ কয়েকটি স্থানে উঠোন বৈঠক ও পথসভা করেন।

এসময় তার সাথে ছিলেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হামিদুর রহমান, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক তৌহিদুর রহমান মুক্ত, তৌফিক সারাফি, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, মোঃ আলমগীর, মধুখালী আইনউদ্দিন কলেজের সাবেক জিএস শাহরিয়ার রুমি, সাবেক জিএস কামরুল ইসলাম ভুইয়া, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রানা, আমিনুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here