গোপালগঞ্জে প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেফতার

0
115

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নারীসহ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো-গোপালগঞ্জ সদর উপজেলার রুবেল মেহেদী (৩৮), তার স্ত্রী আফরোজা (২৯), ভাই তনু অনিক (২৪) এবং সদর উপজেলার তাড়গ্রামের এরশাদ মোল্লা (৩৫), মশিউর মোল্লা (২০),আঃ আজিজ মোল্লা (৩৪)। প্রথম তিনজন একটি গ্রুপ এবং পরের তিনজন আরেকটি গ্রুপে বিভক্ত হয়ে এই প্রতারনা করে আসছিল।

তিনি জানান, বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে ডিভোর্সী মহিলার সাথে বিয়ে দিয়ে ইউরোপ-আমেরিকা পাঠানোর নাম করে দীর্ঘদিন ধরে বিভিন্ন জনের সাথে প্রতারনা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল প্রতারক চক্রটি।

পত্রিকায় বিজ্ঞাপন দেখে ব্রাক্ষনবাড়িয়া থেকে আসা প্রল্হাদ বিশ্বাস একই জেলার আনোয়ার মাষ্টার তাদের সাথে যোগাযোগ করে। পরে ডিভোর্সী কানাডা প্রবাসী নারীর সাথে বিয়ে দেবার নাম করে কাগজ-পত্র ঠিক করার কথা বলে কৌশলে প্রল্হাদ বিশ্বাসের কাছ থেকে ৭০ হাজার ও একই জেলার আনোয়ার মাষ্টারের কাছ থেক ২৭ হাজার টাকা কৌশলে হাতিয়ে নিয়ে সটকে পড়ে প্রতারকরা।

এ বিষয়ে প্রতারনার শিকার ওই দুই জন পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, এই প্রতারক চক্র দীর্ঘদিন ধরে প্রতারনা করে সরল মানুষকে ঠকিয়ে আসছিল। তাদেরকে আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here