গোপালগঞ্জ জেলা প্রশাসকে অবাঞ্চিত ঘোষণা

0
252


গোপালগঞ্জ প্রতিনিধি : ঘুষ, দূর্নীতি, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে গোপালগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে অবাঞ্চিত ঘোষণা করে ৭ দিনের মধ্যে অপসারণের দাবীতে আল্টিমেটাম ঘোষণা করা হয়েছে। গোপালগঞ্জ সর্বস্তরের ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়।

আজ শনিবার সকালে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আইনজীবী বার সমিতির সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সদর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, সদস্য মাহমুদ হোসেন দীপু, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম নজরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম, সাধারন সম্পাদক এম বি সাইফ(বি মোল্লা), জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধরন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি সম্পাদক এস এম দ্বীন ইসলাম বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তরা জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে অবাঞ্চিত ঘোষণা করে ৭ দিনের মধ্যে অপসারণের দাবীতে আল্টিমেটাম ঘোষণা করে। এছাড়া একই দাবীতে আগামীকাল রোববার বেলা ৩ টায় স্থানীয় পৌর পার্কে সমাবেশ করার ঘোষণা দেয়।

এসময় বক্তরা আরো বলেন, বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার গোপালগঞ্জের উন্নয়ণের বিরোধী মানসিকতার মানুষ। তিনি স্থানীয় রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে ফেলেছেন। এছাড়া তার বিরুদ্ধে রেলের জমি অধিগ্রহণের দূর্ণীতি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কৌশলে বন্ধ করে রাখাসহ বিভিন্ন অভিযোগ আনেন। ৭ দিনের মধ্যে অপসারণ করা না হলে অন্যথায়, আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাকে অপসারণ করা হবে বলেও ঘোষণা করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সাথে মোবাইলে কথা হলে সাংবাদিকদের বলেন, গোপালগঞ্জের মানুষ জানে আমি কেমন লোক, বিশেষ করে আপনারা সাংবাদিকরাতো আরো ভাল জানেন। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক কি না। তিনি বলেন, আমি একজন সরকারী কর্মকর্তা হিসাবে এমন কোন কাজ হয়তো করেছি তাতে কেউ ক্ষুব্ধ হতে পারেন, আর সেজন্য হয়তো তারা আমার বিরুদ্ধে কথা বলছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here