ডুবে যাওয়া নৌকার সন্ধান

0
135


সাভারের অাশুলিয়ায় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় ডুবে যাওয়া নৌকার সন্ধান পেয়েছে ডুবিরী দলের কর্মীরা। তবে নৌকাটিতে কোন মরদেহ পাওয়া যায়নি। এছাড়া এই নৌকা ডুবির ঘটনায় এখন পর্যন্ত অানুষ্ঠানিকভাবে পুলিশ বা ডুবুরি দলের কাছে নিখোজ হওয়ার বিষয়ে কেউ অভিযোগ করেনি। ফলে ধারনা করা হচ্ছে নৌকা ডুবির ঘটনায় সব যাত্রী সাতার কেটে তীরে উঠে গেয়েছিল।

শনিবার দুপুরে তুরাগ নদীর রুস্তমপুর খেয়াঘাট এলাকায় ডুবে যাওয়া নৌকাটির সন্ধান পাওয়া যায়। এর অাগে গতকল সন্ধায় অন্তত ১৫ যাত্রী নিয়ে নদী পার হওয়ার সময় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাটি ডুবে যায়।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক মানিকুজ্জামান জানান, নৌকা ডুবির পরপর ১০/১২ জন যাত্রী সাতার কেটে তীরে উঠে অাসে এসে তারা জানিয়েছিল নৌকাটিতে অন্তত ১৫ জনের মতো যাত্রী ছিল। এরপর থেকেই তাদের কথার সূত্র ধরে গেল রাত থেকে ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু নিখোজ কারো সন্ধান পায়নি তারা।

অাজ দুপুরের দিকে ডুবে যাওয়া নৌকাটির সন্ধান পাওয়া গেলে তাতে তল্লাশী করেও কোন যাত্রীর সন্ধান পাওয়া যায়নি পাশাপাশি ঘটনার ১৫ ঘন্টা অতিবাহিত হলেও নিখোজ হয়েছে এমন কোন অভিযোগ স্বজনদের কাছ থেকে পাওয়া যায়নি। এতে করে ধারনা
করা হচ্ছে বাকী যাত্রীরাও সাতার কেটে তীরে উঠতে সক্ষম হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here