বন্ধ হল জাসদ ছাত্রলীগের ইউনিয়ন কমিটি

0
159

স্থানীয় জাসদ নেতাদের বাধায় বন্ধ হল ধুবইল ইউনিয়ন জাসদ ছাত্রলীগের কমিটি। কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়ন (জাতীয় সমাজতান্ত্রিক দল) জাসদ ছাত্রলীগের ধুবইল ইউনিয়ন শাখার কমিটি গঠন করার কথা ছিলো শনিবার।

কিন্তু কমিটি গঠন করার কথা থাকলেও জানেন না ইউনিয়ন জাসদের শীর্ষস্থানীয় নেতাকর্মীরা। নেতাকর্মীরা না জানার কারনেই স্থানীয় জাসদ নেতাদের বাধাঁয় পন্ড হল ইউনিয়ন জাসদ ছাত্রলীগের কমিটি। নামপ্রকাশ না করার শর্তে ধুবইল ইউনিয়ন জাসদের শীর্ষস্থানীয় কয়েকজন নেতা বলেন, আজ শনিবার বিকেলে ধুবইল ইউনিয়ন জাসদ কার্যালয়ে জাসদ ছাত্রলীগের কমিটি গঠন করার কথা ছিলো।

এই ইউনিয়নের পাড়া মহল্লায় জাসদ নেতাকর্মীদের সংঘবদ্ধ করার জন্য কাজ করে চলেছি আমরা। কিন্তু আওয়ামীলীগ থেকে নব্য যোগদানকৃত নেতা আব্দুল আওয়ালের একক সিন্ধান্তে ইউনিয়ন জাসদের নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে চরম ক্ষোভ। আজ এ কমিটি গঠনের সিন্ধান্ত ছিল তার একক সিন্ধান্ত। কমিটি গঠনের বিষয়টি আমাদের না জানানোর কারনেই ইউনিয়ন জাসদের শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে আজ কমিটি গঠন বন্ধ করে দেওয়া হয়েছে।

মিরপুর উপজেলা (জাতীয় সমাজতান্ত্রিক দল) জাসদ ছাত্রলীগের সাধারন সম্পাদক আলামিন বলেন,আমাদের দায়িত্ব ছিল তাদের সবাইকে জানিয়ে কমিটি গঠন করা। এটা আমাদের ভুলছিল। তাই সিনিয়র নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী ১৫-১৬ অক্টোম্বর তারিখে কমিটি গঠন করা হবে।

ধুবইল ইউনিয়ন জাসদের নেতা আব্দুল আওয়াল বলেন, জাসদ ছাত্রলীগ (জাতীয় সমাজতান্ত্রিক দল) জাসদের সহযোগি সংগঠন ছাত্রদের সংগঠন। আমাকে কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত থাকতে বলা হয়েছিল তাই আমি উপস্থিত ছিলাম। কে কি বল্লো এটা আমার যাই আসে না। ধুবইল ইউনিয়ন জাসদের সভাপতি আব্দুল কাদের বলেন, আমরা কমিটি গঠনে বাধাঁ দেইনি, আমরা বলেছি উপজেলার কয়েকজন নেতারা কমিটি গঠন করতে আসলে এটা ভালো হয় এমনটাই জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here