তনুশ্রী-নানা পাটেকার বিতর্ক

0
312

নানা পাটেকার-তনুশ্রী দত্ত বিতর্ক এখন বলিউডপাড়ায় আলোচনার কেন্দ্রে। সাবেক ভারতসুন্দরী ও খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন, ১০ বছর আগে শুটিং সেটে বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকার তাঁকে যৌন নিপীড়ন করেছিলেন।

এমন বিতর্কে কেউ কেউ তনুশ্রীর পাশে দাঁড়ালেও, খুব সাবধানে বিষয়টি পাশ কাটিয়ে গিয়েছেন অনেকে।

অমিতাভ বচ্চন: বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন বলেন, ‘না আমি তনুশ্রী, না আমি নানা, তাই এ ব্যাপারে আমি কিছুই বলতে পারব না।’

সালমান খান: বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের কাছে সব খবরই থাকে। অথচ তনুশ্রী দত্ত ও নানা পাটেকরকে নিয়ে বলিউডে যে বিতর্ক চলছে তার কিছুই নাকি জানেন না তিনি। শুক্রবার এক খেলার ইভেন্টে এসে সাংবাদিকদের করা প্রশ্নে এমনটিই জানান সালমান খান। তিনি এ বিষয়ে কিছুই জানেন না, তাই কোনো মন্তব্য করবেন না, বলেন তিনি।

আমির খান: অন্যদিকে বলিউড সুপারস্টার আমির খান বলেন, ‘কোনো কিছুর পুরো সত্যটা না জেনে মন্তব্য করা ঠিক না। মনে করি, এ ব্যাপারে আমি মন্তব্য করতে পারি না। আমার দিক থেকে বলব, বলা ঠিক নয়। কিন্তু এটা বলতে পারি, যখন এমন কিছু ঘটে, তখন সত্যিই তা দুঃখের। এখন যখন ঘটেছেই… তদন্ত হওয়া দরকার। আমি মনে করি না, আমরা এ নিয়ে মন্তব্য করতে পারি।’

অক্ষয় কুমার: তনুশ্রী-নানা পাটেকার বিতর্কে জড়ালেন বলিউড খিলাড়িখ্যাত অক্ষয় কুমার। শুধু জড়াননি, একেবারে পুলিশের দ্বারস্থ হয়েছেন এ মার্শালআর্ট হিরো। তবে ব্যাপারটি এমন নয় যে, তনুশ্রী দত্তের অভিযোগ প্রসঙ্গে তিনি কিছু করছেন। এ বিষয়ে তাকে কেন জড়ানো হল সে প্রশ্নে ক্ষেপেছেন অক্ষয়।

শক্তি কাপুর: এরইমধ্যে বলিউডের বর্ষীয়ান ‘ভিলেন এবং কমিডি’ অভিনেতা শক্তি কাপুর তনুশ্রীর অভিযোগ হেসে উড়িয়ে দিয়েছেন। শক্তি বলেন, ‘দশ বছর আগের ঘটনা তখন আমি ছোট ছিলাম। আমি এই ঘটনা সম্পর্কে কিছুই জানি না। ঘটনা দশ বছর আগের, তখন আমি বাচ্চা ছিলাম।’ অবশ্য দশ বছর আগে তাঁর বয়স ছিল ৫৬ বছর।

শক্তিশালী অভিনেতা ‘গোলাম-ই-মোস্তফা’ খ্যাত নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ শক্তি কাপুর আমলে না নিলেও তনুশ্রী পাশে পেয়েছেন বলিউডের অনেককেই। তাঁদের মধ্যে উল্লেখ্যযোগ্য স্বরা ভাস্কর, রিচা চাধা, রাভিনা ট্যান্ডন, প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর আহুজা, ফারহান আখতার, সিদ্ধার্থ, বীর দাস, টুইঙ্কেল খান্না, অনুরাগ কাশ্যপ, বরুণ গ্রোভার, ফ্রিদা পিন্টো।

যৌন হেনস্তার অভিযোগ নাকচ করে দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা নানা পাটেকার বলেছেন, তিনি তনুশ্রী দত্তকে নিজের মেয়ের মতো দেখতেন। তনুশ্রীকে লিখিতভাবে ক্ষমা চাইতে নানার আইনজীবী আইনি নোটিশও পাঠিয়েছেন। তবে সে নোটিশ পাননি বলে জানিয়েছেন তনুশ্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here