দুর্নীতিবাজদের বাদ দিয়েই দল সাজাচ্ছি: কাদের

0
132

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমরা  নিজেরা সৎ থাকলে অন্যদেরও সৎ থাকার পরামর্শ দিতে পারব। অসৎ ও দুর্নীতিবাজ হলে এটা সম্ভব নয়। আমরা দুর্নীতিবাজদের বাদ দিয়েই দল সাজাচ্ছি।’

আজ শনিবার দুপুরে ধানমণ্ডিতে দলের সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন সড়ক ও সেতুমন্ত্রী।

আগমীকাল ২৩ জুন আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের আরো বলেন, দুর্নীতিবাজদের প্রশ্রয় না দিয়ে দলকে সাজানোর চেষ্টা করছি।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তিনি আমাদের দলের গ্রেট এসেট, আমাদের লিডার। তিনি একজন সৎ রাজনীতিবিদ। শতভাগ সৎ থেকেই তিনি দলের নেতৃত্ব দিচ্ছেন। কাজেই অন্য সবাইকেই সৎ হতে হবে।

সেতুমন্ত্রী আরো বলেন, সড়কে যেমন শৃঙ্খলার অভাব আছে, তেমনি দলেও কিছু শৃঙ্খলার অভাব আছে। এসব ব্যাপারে দলে শৃঙ্খলা প্রতিষ্ঠিত করতে দলীয়ভাবে চেষ্টা চলছে। কোনোভাবেই প্রশ্রয় দেওয়া হবে না দুর্নীতিবাজদের। অন্যদিকে বিএনপি কখনই তাদের দুর্নীতিবাজদের বাদ দিয়ে দলের নেতৃত্ব সাজাতে পারবে না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

দুর্নীতি শুধু বাংলাদেশে নয়, সারা দুনিয়ায় দুর্নীতি আছে। এ দেশ একসময় পর পর তিনবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। এখন আমাদের বড় শক্তি শেখ হাসিনার মতো সৎ একজন নেত্রী। নানা সংকট থেকে দেশকে শৃঙ্খলার দিকে নিয়ে যাচ্ছেন তিনি।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, ড. আবদুস সোবহান গোলাপ, মৃণাল কান্তি দাস, এস এম কামাল, মির্জা আজম, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here