একেবারে নতুন লুকে অমিতাভ

0
32

লিউডের কিংবদন্তি অভিনেতা অমতিাভ বচ্চন। ক্যারিয়ারের এই সময়েও নানা চরিত্রে দর্শকের সামনে আসছেন তিনি। এরইমধ্যে তার আসন্ন ছবি ‘গুলাবো সিতাবোর’ নতুন লুক প্রকাশিত হয়েছে।

৭৬ বছর বয়সী এই অভিনেতার নতুন লুক অবাক করে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের। তাদের মুখে একটাই মন্তব্য- ইনিই কি অমিতাভ বচ্চন! মুম্বাইয়ের এক চিত্র সমালোচক বিগ বি-র এই নতুন লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। তারপর থেকেই অমিতাভের নতুন লুক নিয়ে আলোচনায় মেতেছেন ভক্তরা। অমিতাভের নতুন লুকের ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, সুজিত সরকারের পরবর্তী ছবি ‘গুলাবো সিতাবো’তে এরকমই লুকে দেখা যাবে বচ্চনকে। সেই ছবিতে তাকে দেখা যাবে বাড়িওয়ালার ভূমিকায়।

বচ্চন ছাড়াও ছবিতে আরও দেখা যাবে আয়ুষ্মান খুরানাকেও। ছবির শুটিংয়ের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে লখনৌতে। সব কিছু ঠিক থাকলে ছবিটি ২০২০ সালের ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা।

উল্লেখ্য, বর্তমানে ভারতের লক্ষ্ণৌয়ে চলছে সুজিত সরকারের পরিচালনায় নতুন ছবি ‘গুলাবো সিতাবো’র শুটিং। ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা। আগামী বছর অর্থাৎ ২০২০ সালের ২৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here