কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে এলো ৬ লাশ

0
115

কক্সবাজার সমুদ্র সৈকতের সিগাল পয়েন্ট থেকে ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ভোরে লাশগুলো উদ্ধার করা হয়। কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তবে নিহতদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

তিনি জানান, তাদের শরীরে কোনও কাপড় ছিল না এবং লাশ পচে দুর্গন্ধ বের হচ্ছে। মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ‘বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন সি-গাল পয়েন্টে একটি ট্রলার ডুবন্ত অবস্থায় আটকে আছে। এ খবরে ট্যুরিস্ট পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় ট্রলারের বাইরে চার জন ও ভেতরে তিন জন লোক রয়েছে। তাৎক্ষণিক কক্সবাজার সদর থানা পুলিশের সহায়তা নিয়ে ট্যুরিস্ট পুলিশ উদ্ধার অভিযান চালায়। এ সময় ছয় জনকে মৃত ও একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

এসপি মো. জিল্লুর রহমান বলেন, ‘উদ্ধার হওয়া লাশগুলো হয়তো মিয়ানমার থেকে ভেসে এসেছে। কারণ, আমাদের সাগরে তিন মাস মাছ ধরা নিষিদ্ধ রয়েছে। এছাড়া গত পাঁচ দিন ধরে সাগরে ৩নং স্থানীয় সতর্ক সংকেত চলছে। এতেই বুঝা যায় নৌকাডুবি আমাদের এখানে হয়নি। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ট্রলারটি মিয়ানমার থেকে ভেসে এসে সি-গাল পয়েন্টে আটকা পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here