স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন ওবায়দুল কাদের

0
94

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন আজ। দুপুর ১টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানযোগে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হবেন। তার সঙ্গে যাবেন স্ত্রী ইসরাতুন্নেছা ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক রিজভী আহমেদ।

জানা যায়, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যেই সেখানে যাচ্ছেন ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, গত ২ মার্চ ভোরে শ্বাসকষ্ট শুরু হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে দ্রুত এনজিওগ্রাম করার পর তার হৃদপিণ্ডের রক্তনালিতে তিনটি ব্লক ধরা পড়ে। ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। ২০ মার্চ ওই হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। দুই মাস ১১ দিন সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গত ১৫ মে সন্ধ্যায় দেশে ফিরে আসেন ওবায়দুল কাদের।

এ অবস্থায় আজ তিনি আবার যাচ্ছেন সিঙ্গাপুরে। তিনি সেখানে চার দিন অবস্থান করতে পারেন বলে জানা গেছে। এরপর দেশে ফিরে ফিরবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here