প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী

0
115

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে ভয়াবহ ও গুরুতর মিথ্যা অভিযোগ করেছেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা। এরকম একটি ভিডিও ভাইরাল হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড়ে ওঠে।

এদিকে, ট্রাম্পের কাছে প্রিয়া সাহা নামে একজন নিজেকে বাংলাদেশি পরিচয় দিয়ে ‘সাম্প্রদায়িক হামলার’ যে অভিযোগ করেছেন, তা উদ্দেশ্যমূলক হিসেবে অভিহিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, ‘এটা নিশ্চয়ই কোনো চক্রান্ত; এটা উদ্দেশ্যমূলক বলেই আমার মনে হয়।’

গত ১৬ জুলাই সাম্প্রদায়িক নিপীড়নের শিকার বিভিন্ন দেশের প্রতিনিধিদের সঙ্গে হোয়াইট হাউজে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প কথা বলেন। সেখানে বাংলাদেশে সংখ্যালঘুদের ওপর নিপীড়ন করা হচ্ছে বলে ট্রাম্পের কাছে অভিযোগ করেন প্রিয়া।

ট্রাম্পকে বলা প্রিয়া সাহার ওই বক্তব্যের ভিডিও দেখেছেন জানিয়ে গণমাধ্যমকে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই ধরনের অভিযোগ (সংখ্যালঘু নির্যাতন) বাংলাদেশের কোনো মানুষই বিশ্বাস করবে না; করেও না। কারণ এদেশ অসাম্প্রদায়িক চেতনার। পুলিশ প্রশাসন সবসময় সজাগ থাকে যেন দেশের কোথাও সংখ্যালঘুরা কোনোভাবে অত্যাচারিত না হয়। আমরা এ ধরনের অভিযোগের কোনো সত্যতা খুঁজে পাইনি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here