ডেঙ্গুতে এক নারী পুলিশ কর্মকর্তার মৃত্যু

0
26

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এবার কোহিনুর বেগম নীলা (৩৩) নামে পুলিশের এক এসআই মারা গেছেন। বুধবার রাত সোয়া ১টার দিকে রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কোহিনুরের সর্বশেষ কর্মস্থল ছিল পুলিশের স্পেশাল ব্রাঞ্চে।

আজ বুধবার সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কোহিনুর। পুলিশ সদর দপ্তরের একটি সূত্র এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

কোহিনুরের গ্রামের বাড়ি টাঙ্গাইলে। তিনি রাজধানীতে ভাড়া বাসায় থাকতেন। কয়েক দিন আগে বাসাতেই ডেঙ্গুতে আক্রান্ত হন তিনি।

গতকাল মঙ্গলবার কোহিনুরের অবস্থার অবনতি হয়। পরে দিবাগত রাত ৩টার দিকে তাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান কোহিনুর।

প্রসঙ্গত, এবার ডেঙ্গু আক্রান্ত মানুষের সংখ্যা আগের সব রেকর্ড ভেঙেছে। চলতি বছর ডেঙ্গু জ্বরে মৃত ব্যক্তির সংখ্যা ৫০ ছাড়িয়েছে। সেইসঙ্গে প্রথমবারের মতো সব জেলায় ডেঙ্গু আক্রান্ত মানুষ শনাক্ত করা হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার ডেঙ্গু জ্বরে আক্তান্ত হয়ে রুপা আক্তার জনি খান (২৭) নামে এক নারীর মৃত্যু হয়। তার বাড়িও টাঙ্গাইল। তিনি টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের উত্তর তারটিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কাদের খানের মেয়ে ও পুলিশ কনস্টেবল দুলাল হোসেনের স্ত্রী।

এ ছাড়া স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তার স্ত্রী এবং কয়েকজন চিকিৎসকসহ গত কয়েক দিনের বেশ মানুষ ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here