ফাইনাল মহড়ায় আজ মাঠে নামছে টাইগাররা

0
10

ত্রিদেশীয় টি- টোয়েন্টি সিরিজের ফাইনাল মহাড়ায় আবারও আফগানদের মুখোমুখী হচ্ছে টাইগাররা। টুর্নামেন্টে সবার আগে ফাইনাল নিশ্চিত করলেও প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে জয়ের দেখা পায়নি সাকিবরা। ফলে, আফগান আতঙ্কে ভুগতে থাকা বাংলাদেশের জন্য প্রাথমিক পর্বের শেষ ম্যাচটি অনেক বেশি গুরুত্বপূর্ণ।

আবার আজ হেরে গেলে, টি-টোয়েন্টিতে টানা পাঁচ ম্যাচে আফগানদের কাছে হারের লজ্জা সঙ্গী হবে বাংলাদেশের। যা ফাইনালের আগে সুখকর অভিজ্ঞতা হবে না বাংলাদেশের জন্য। সাকিবরাও হারের হতাশা ছাপিয়ে জয়ের সুবাস নিয়ে ফাইনালে যেতে চান। জয়ের অভ্যাসটা ধরে রাখতে চান।

গতকাল সাগরিকায় অনুশীলনের পর শফিউল ইসলাম বলেছেন, ফাইনালের আগে আত্মবিশ্বাস বাড়াতে জয়ের লক্ষ্যেই আজ খেলবে বাংলাদেশ। ডানহাতি এই পেসার গতকাল বলেছেন, ‘আমার মনে হয় ভালোমতো প্রস্তুতি নেওয়া উচিত। কালকের (আজ) ম্যাচ আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা যদি ভালো খেলি তাহলে আত্মবিশ্বাস বাড়বে। আগের ম্যাচ জিতেছি, এই অভ্যাস আমাদের ফাইনালে অনুপ্রাণিত করবে।’

হাতের ইনজুরির কারণে আজকের ম্যাচে খেলতে পারছেন না তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। তার জায়গায় একাদশে সুযোগ পেতে পারেন পেসার রুবেল হোসেন। আলোচনায় আছে সাব্বির রহমান, তাইজুল ইসলামের নামও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here