ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

0
122

নারায়ণগঞ্জের ফতুল্লার শিহারচরের তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। সোমবার ভোররাত থেকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা ওই এলাকার জয়নাল আবেদীনের বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসলাম হোসেন।

এ সময় ওই বাড়ি থেকে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেন- বাড়ির মালিক ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীনের দুই ছেলে ফরিদ উদ্দীন (২৭) ও জামাল উদ্দীন (২৩) এবং ফরিদ উদ্দীনের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২৭)।

কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জানান, ওই বাড়ি থেকে এখন পর্যন্ত তিন জনকে আটক করে তাদের হেফাজতে নেওয়া হয়েছে। তাদের বাড়িতে কোনও বিস্ফোরকদ্রব্য ও এক্সক্লুসিভ জাতীয় কিছু থাকতে পারে এমন সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে।
বোম ডিসপোজাল ইউনিট আসলে বাড়িতে তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন ইউনিটের একটি সূত্র। কাউন্টার টেরোরিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here