ক্যাসিনোর সঙ্গে জড়িত কাউকেই ছাড় নয়: কাদের

0
8

যারা ক্যাসিনোর সঙ্গে যুক্ত তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে, তারা আওয়ামী লীগ কিংবা অন্য দল অথবা পুলিশ প্রশাসন যে পর্যায়েরই হোক না কেন, তাদের কাউকেই ছাড় না দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন।

শুক্রবার সকালে নগরীর তোপখানায় সিলেটে সড়ক জোন অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন। তিনি বলেন, মহাসড়কে করিমন, নছিমনসহ তিন চাকার যান চলাচল বন্ধে কাজ চলছে। এ যানের আমদানি বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন। আমদানি বন্ধ করতে তাদের একাধিকবার চিঠি দিয়েছি। নম্বরবিহীন সিএনজি অটোরিকশা চলাচল বন্ধের ব্যবস্থা নিতেও প্রশাসনকে অনেক আগেই নির্দেশ দেওয়া হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের পরিচয়ে যারা অপকর্ম করছে, যারা দুর্নীতি করছে এবং যারা টেন্ডারবাজি, চাঁদাবাজি করছে- এ অপকর্মের জন্য যারা জনগণের কাছে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে, সেসব লোকের বিরুদ্ধেই এ অভিযান পরিচালিত হচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, পুলিশের হোক, প্রশাসনের হোক, অন্যান্য দলের হোক, আওয়ামী লীগের হোক- এখানে কাউকে ছাড় দেয়ার বিষয় নেই।

‘যারা অপকর্মের সঙ্গে জড়িত, তার বিরুদ্ধেই প্রধানমন্ত্রী পরিষ্কারভাবে বলে দিয়েছেন- কাউকে ছাড় দেয়া যাবে না। প্রত্যেকের বিরুদ্ধেই অ্যাকশন নেয়ার ব্যাপারে সমানভাবে দেখতে হবে।’ এ সময় সড়ক ও জনপথ অধিদফতরের কর্মকর্তাসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here