‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত

0
142

ফেনীর সোনাগাজীতে গোয়েন্দা পুলিশ-ডিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইকবাল হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ইকবাল আন্তজেলা ডাকাত দলের সর্দার।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ডাকাত সর্দার ইকবাল হোসেন পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে। তার বিরুদ্ধে ফেনী জেলার সোনাগাজী থানায় পাঁচ ও মীরসরাই থানায় ৩৭ মামলা মোট ৪২টি মামলা রয়েছে।

ফেনী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ (ওসি) রঞ্জিত কুমার বডুয়া রাইজিংবিডিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদে জানতে পারি ছাড়াইতকান্দি গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এর ভিত্তিতে ফেনীর ডিবি ও সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল ওই গ্রামে যৌথ অভিযান চালায়।

পুলিশের আভিযানিক দল ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এসময় পুলিশ পাল্টা গুলি করলে ইকবাল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার সহযোগিরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। ইকবালকে গুলিবিদ্ধ অবস্থায় সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here