ভোলার পুলিশ সুপারের ফেসবুক আইডি হ্যাক

0
215

ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সারের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে এ আইডি হ্যাক হয়। পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাৎক্ষণিক ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নম্বর ৯৯৩, তারিখ ২২/১০/১৯।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন হ্যাকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক হয়েছে মর্মে সে সকালে ভোলা থানায় একটি জিডি করেন। পুলিশ সুপারের আইডি থেকে কোন কিছু লেখা, পোস্ট বা ছবি আপলোড হলে সেটির জন্য ভিভ্রান্ত না হতে সকলের কাছে অনুরোধ করেছেন তিনি।

ওসি বলেন, তবে কে বা কারা তার আইডি হ্যাক করেছে সে ব্যাপারে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। আইডিটি উদ্ধারের চেষ্টা ও বিষয়টির তদন্ত চলছে।

সংখ্যালঘু এক যুবকের আইডি হ্যাক করে আপত্তিকর স্ট্যাটাস দেয়া নিয়ে সংর্ঘষে চারজন নিহতের ঘটনা জের না কাটতেই এসপির ফেসবুক আইডি হ্যাক করার ঘটনা ঘটল।

এদিকে রোববারের সংঘর্ষ ও হতাহতের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে। তদন্ত কমিটির প্রধান জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মাহামুদুর রহমান জানিয়েছেন, তাদের তিন দিনের সময় দেয়া হয়েছে। তারা এ সময়ের মধ্যেই রির্পোট দেয়ার চেষ্টা করবেন।

অন্যদিকে আজ সর্ব দলীয় মুসলিম ঐক্যজোটের আহবানে বিক্ষোভ মিছিলের কর্মসূচীকে কেন্দ্র করে আইনশৃংখলা নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ, র‌্যাব, বিজিবি মোতায়েন করা হয়েছে।

এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলো বিএনপি ও জামায়াত-শিবিরের নাশকতা ও ষড়যন্ত্র মোকাবেলায় প্রধান প্রধান সড়কে অবস্থান নিয়েছে। বেলা সাড়ে ১১টা থেকে ভোলা শহরের বাংলা স্কুল মোড়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

উদ্ভুত পরিস্থিতিতে শহর জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here