বিপাশাকে নিয়ে নতুন গুঞ্জন

0
21

লিউড অভিনেত্রী বিপাশা বসুকে ‘অ্যালোন’ ছবিতে শেষ বারের মতো পর্দায় দেখা গিয়েছিল। তারপর থেকে ক্যামেরার সামনে আসেননি তিনি।

শোনা যাচ্ছে, বিক্রম ভাটের ‘আদত’ ছবিতে ফের দেখা যাবে তাকে। এর মাঝেই তাকে নিয়ে শোনা গেলো নতুন গুঞ্জন। বিপাশা বসু নাকি মা হচ্ছেন! মূলত একটা ছবি ঘিরে জল্পনার সূত্রপাত। সম্প্রতি স্বামী করণ জোহরের সঙ্গে রমেশ তৌরানির পার্টিতে গিয়েছিলেন তিনি। দীপাবলি উপলক্ষে আয়োজিত ওই পার্টিতে উপস্থিত হয়েছিলেন বলিউডের বড় তারকারা। বিপাশা সেখানে পরে গিয়েছিলেন ধূসর রঙের একটি লেহেঙ্গা।

করণ পরেছিলেন কালো কুর্তা। কিন্তু অভিনেত্রীর পোশাকটি ছিল বেশ ঢিলে। পোশাকের ওপর দিয়ে তার অল্প স্ফীত উদর বোঝা যাচ্ছিল। আর সেই ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় আলোচনা। নেটিজেনরা বলতে শুরু করেন বিপাশা কি তবে  প্রেগন্যান্ট? তবে ঘনিষ্ঠ মহল থেকে বিপাশার প্রেগন্যান্সির কোনো খবর পাওয়া যায়নি।

কিন্তু অভিনেত্রীর মা হওয়া নিয়ে তর্কবিতর্কে মেতে উঠেছে নেটিজেনরা। তাদের মধ্যে অনেকে আবার বিষয়টিকে নেহাত জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন। রুপালি পর্দায় বিয়ের বছর দেড়-দুই পর কামব্যাকের সিদ্ধান্ত নেন বিপাশা। বিয়ের পর কয়েকটি ফটোশুট ছাড়া তাকে আর দেখা যায়নি। শেষমেশ ‘আদত’ ছবিতে ফিরছেন তিনি। বিপরীতে আছেন তার স্বামী করণ সিং গ্রোভার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here