কৃষকলীগে ক্লিন ইমেজের নেতৃত্ব উপহার দেয়া হবে: কাদের

0
181

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে চলমান শুদ্ধি অভিযানের মাধ্যমে কৃষক লীগে ক্লিন ইমেজের নেতৃত্ব উপহার দেবেন।

আজ বুধবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের ১০ম জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় এবার কৃষকলীগের সম্মেলনের মাধ্যমে ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব উপহার দেয়া হবে। দেশে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে, তার সঙ্গে প্রাসঙ্গিকতা রেখে, সংগতি রেখে যেন স্বচ্ছ, পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের ব্যক্তিত্ব কৃষকলীগের নেতৃত্বে আসতে পারে, সেদিকে কৃষকলীগের নেতাকর্মীদের নজর দিতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গত ৪৪ বছরে সবচেয়ে কৃষকবান্ধব সরকার শেখ হাসিনার সরকার। সবচেয়ে সৎ ব্যক্তি, জনপ্রিয় রাজনীতিবিদ, বিচক্ষণ নেতা, দক্ষ প্রশাসক, সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। যার উন্নয়ন অর্জন শুধু এ দেশে নয়, সারা বিশ্বে সমাদৃত।

এর আগে সকাল ১১টায় কৃষকলীগের দশম জাতীয় সম্মেলন শুরু হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পায়রা ও বেলুন উড়িয়ে এই সম্মেলনের উদ্বোধন করেন।

কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন। সর্বভারতীয় কৃষাণ সভার সাধারণ সম্পাদক অতুল কুমার বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ। অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন ধর্মগ্রন্থ থেকে পাঠ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here