নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন- শেখ হাসিনা

0
29

ব্যক্তিগত চাওয়া-পাওয়ার ঊর্ধ্বে গিয়ে জাতির পিতার আদর্শ ধারণ করে নিঃস্বার্থভাবে জনগণের কল্যাণে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে নেতাকর্মীদের উদ্দেশে দেওয়া বক্তব্যে এ আহ্বান জানান তিনি। সভায় সভাপতিত্ব করেন দল ও বোর্ড দুটির সভাপতি শেখ হাসিনা।

জনগণের আস্থা ও বিশ্বাস ধরে রাখার ওপর গুরুত্বারোপ করে নেতাকর্মীদের শেখ হাসিনা বলেন, কোনো রাজনৈতিক নেতার জন্য জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করতে পাড়ার মতো বড় আর কিছু নেই।

প্রধানমন্ত্রী বলেন, গণতন্ত্রের মধ্য দিয়ে কেউ তার দলকে ভোট দিক বা না দিক আওয়ামী লীগ সরকার সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করেছে। সরকার শুধু শহর নয় বরং একেবারে তৃণমূল পর্যায় থেকে সারা দেশব্যাপী উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করছে।

এসময় চট্টগ্রাম সিটি করপোরেশন এবং জাতীয় সংসদের আসন্ন পাঁচটি উপ-নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় ভোট চান শেখ হাসিনা।সভায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে এবং সম্প্রতি শূন্য হওয়া পাঁচটি সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়।

সভা শেষে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির চট্টগ্রাম মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

আগামী ১৯ ফেব্রুয়ারি বিকেল ৫টায় গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের পরবর্তীকালের সভা অনুষ্ঠিত হবে। সেখানে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বাংলানিউজকে জানিয়েছেন দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here