এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল লিমিটেড এর প্রেস রিলিজ

0
41

প্রেস রিলিজ

                         

বাথরুম ও কিচেন ফিটিংস এর জন্য বাংলাদেশের বাজারে বিশ্ববিখ্যাত জার্মান ব্রান্ড ডুরাভিট,হ্যানসগ্রোহী,শেল,গেবারিট পন্যের নির্ভরযোগ্য সরবরাহকারী ও বিক্রয়োত্তর সেবা প্রদানের এক আস্থার নাম “এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল লিমিটেড”।

গত ১৬ ফেব্রুয়ারী সন্ধ্যায় জাকজমকপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউ-এ উদ্ভোধন করা হলো “এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল লিমিটেড” এর প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের বনানী শাখা। শাখাটি উদ্ভোধন করেন প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত জার্মানীর রাস্ট্রদূত পিটার ফারেনহোল্টজ্।এছাড়া বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্থপতি ইন্সটিটিউট এর সাবেক প্রেসিডেন্ট স্থপতি মোবাশ্বার হেসেন, আর্ক এশিয়ার নির্বাচিত প্রেসিডেন্ট ও এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের ডীন অধ্যাপক আবু সাইদ এম আহমেদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডুরাভিট ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক আশুতোষ সাহ,হ্যানসগ্রোহী ইন্ডিয়ার হসপিটালিটি এন্ড নেইবারিং কান্ট্রিস ব্যবসায়িক প্রধান আসীম আফসার এবং শেল ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক দিলিপ কুমার।

উল্লেখ থাকে যে,১৮১৭ সালে প্রতিষ্ঠিত ডুরাভিট বাথরুম,ফার্নিচার,বাথটাব,শাওয়ার ট্রে প্রভৃতি, ১৯০১ সালে প্রতিষ্ঠিত হ্যানসগ্রোহী শাওয়ার সিস্টেম,কিচেন ট্যাপ এবং সিংক প্রভৃতি, ১৯৩২ সালে প্রতিষ্ঠিত ট্যাপ,ফ্লাশ ভালব,এ্যাংগেল ভালব,ফ্ল্যাশিং সিস্টেম প্রভৃতি, ১৮৭৪ সালে প্রতিষ্ঠিত গেবারিট বাথরুম ফিটিংস পন্য সফলতার সাথে গুনগত মান ঠিক রেখে জার্মানিতে উৎপাদন ও বিশ্বব্যাপী সরবরাহ করে আসছে।

বার্তা প্রেরকঃ

মোঃ ফিরোজ হোসেন

সিনিয়র ম্যানেজার,মার্কেটিং

মোবাইলঃ ০১৭১৩১৮৮৬৬২

এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল লিমিটেড

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here