আবারও বিয়ে ভাঙছে শ্রাবন্তীর!

0
217

গত বছরের এপ্রিলে রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন টালিউড তারকা শ্রাবন্তী। ইতিমধ্যেই চিড় ধরেছে সম্পর্কে। শোনা যাচ্ছে, তার তৃতীয় বিয়েও টিকছে না! তেমনই ইঙ্গিত দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল। এদিকে গত কয়েকদিন ধরেই টলিগঞ্জে এই জল্পনা ঘুরে বেড়াচ্ছে। নব দম্পতি গত বছর দুর্গাপূজায় একসঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন। ষষ্ঠী থেকে দশমীর সিঁদুর খেলা- সামাজিক মাধ্যমে ভরে গিয়েছিল একগুচ্ছ রোমান্টিক ছবিতে। তবে এবার সব গায়েব। শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা মিলল আরও ভয়ঙ্কর কিছু ব্যাপার! একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনেই।

শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন। শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গায়েব!

এরই মধ্যে শ্রাবন্তী-রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন নিজেও। ভারতীয় সংবাদমাধ্যমকে রোশন জানিয়েছেন, ‘এটা সত্যি যে আমরা একসঙ্গে থাকছি না। দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি। তবে আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কারণ, আমাদের অতীত হয়ে যাওয়া সম্পর্ককে আমি সম্মান করি।’

যদিও শ্রাবন্তী তাদের সম্পর্ক নিয়ে এখনো আশাবাদী। তিনি বলেছেন, ‘হয়তো আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে। তার মানে এই না যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। সমস্ত সম্পর্কেই উঁচুনিচু বাঁক আছে। আমি বিশ্বাস করি, আমাদের নিজেদের সমস্যা আমরা নিজেদের মতো করে সমাধান করে নেব। সম্পর্কটা আবার জোড়া লাগবে।’

প্রসঙ্গত, নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা। তখনই আন-অফিসিয়্যাল সিলমোহর পরে গিয়েছিল সম্পর্কে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই।

সংসার ভাঙা নিয়ে এখনও মুখ খোলেননি শ্রাবন্তী। সব যখন ভালোই চলছিল, তখন হঠাৎ কী হল- ভেবে পাচ্ছেন না ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here