১৭১ মিলিয়ন মার্কিন ডলারের বিচ্ছেদ অস্কারজয়ী গায়িকার!

0
193

দুই বছর আলাদা থাকার পর অবশেষে ১৭১ মিলিয়ন মার্কিন ডলারের সমঝোতায় আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের জন্য আদালতে নথিপত্র উত্থাপন করেছেন ব্রিটিশ গায়িকা অ্যাডেল ও তার স্বামী সাইমন কোনেকি। গত ১৫ জানুয়ারি আলাদতে বিচ্ছেদের নথিপত্র উত্থাপন করেন তারা। অ্যাডেলের মুখপাত্রের বরাতে মার্কিন গণমাধ্যম ইউএস ম্যাগাজিন ডটকম এ খবর প্রকাশ করেছে। যদিও এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের আবেদনে স্বাক্ষর করেননি বিচারক।

গ্র্যামি ও অস্কারজয়ী গায়িকা অ্যাডেল ২০১১ সালে প্রেমের সম্পর্কে জড়ান সাইমন কোনেকির সঙ্গে। ২০১২ সালের অক্টোবরে তাদের ঘরে পুত্রসন্তান অ্যাঞ্জেলো আসে। এরপর ২০১৬ সালে পরিবারের লোকজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে করেন তারা। ২০১৯ সালের এপ্রিলে তারা প্রথম আলাদা হওয়ার ঘোষণা দেন।

অ্যাডেলই প্রথম শিল্পী, যার তিনটি গান একই সময়ে বিলবোর্ডের সেরা ১০০ গানের তালিকার টপ টেনে স্থান করে নেয় এবং প্রথম নারী সংগীতশিল্পী, যার দুটি অ্যালবাম বিলবোর্ডের সেরা পাঁচটি অ্যালবামের মধ্যে স্থান করে নেয়। ২০১৩ সালে অ্যাডেল ‘জেমস বন্ড’ সিরিজের ২৩তম ছবি ‘স্কাইফল’-এর থিমসং ‘স্কাইফল’-এর জন্য ৮৫তম একাডেমি পুরস্কার এবং গোল্ডেন গ্লোব সেরা মৌলিক গানের পুরস্কার অর্জন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here