ফাল্গুন-ভালোবাসা দিবসে নতুন ছবি ‘প্রেম পুরাণ’

0
64

ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনকে সামনে রেখে মুক্তি পেয়েছে জাহিদ গগনের পরিচালনায় ৩৫ মিনিটের ছবি ‘প্রেম পুরাণ’। তবে প্রেক্ষাগৃহে নয়, ১২ ফেব্রুয়ারি, শুক্রবার চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্ম লাগভেলকির অ্যাপ ও ওয়েবসাইটে। মাত্র ২০ টাকার বিনিময়ে ছবিটি দেখতে পাবেন দর্শক। ফিল্ম মিস্ত্রি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আরও অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা আরমান পারভেজ মুরাদ, অশোক বেপারী, পঙ্কজ মজুমদার এবং শিশু শিল্পী হিসেবে ওয়ানিয়া। শুটিং হয়েছে কুষ্টিয়া, পাবনা আর ঢাকায়।

১৯৮৬ সালে এরশাদ আমলে হত্যা করা, আদমজী পাটকলের শ্রমিকনেতা শহীদ তাজুল ইসলামের জীবনাদর্শকে উপজীব্য করে তৈরি হয়েছে গল্পের পরিকাঠামো।

নির্মাতা জাহিদ গগণের ভাষ্যে,এটি একটি চেনা গল্প ও সাধারণ মানুষের গল্প এবং তিনি চান সাধারণ মানুষ গল্পটি দেখুক। সব শ্রেণীর দর্শকের কাছে চলচ্চিত্রটি পৌঁছে দেওয়ার পরিচালকের এই ইচ্ছে বাস্তবায়নে কাজ করছে লাগভেলকি।

অভিনেতা মনোজ বলেন, ১৯৮৬ সালে আদমজী পাটকলের শ্রমিক নেতা শহীদ তাজুল ইসলামকে হত্যা করা হয়। তার জীবন দর্শন নিয়ে ছবিটি। সারা দেশের সবখানে এখন হল চালু নেই। হলে যেতেও ভয় পাচ্ছেন অনেকে। ঘরে বসে সহজেই যেন দর্শক ছবিটি দেখতে পারেন সে জন্যই অনলাইনে মুক্তি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here