নারীকে শুধু শারীরিক চাহিদা মেটালেই হবে না, নারী চায় তার চেয়েও বেশি কিছু

0
10818
নারীকে শুধু শারীরিক চাহিদা মেটালেই হবে না,

নারী চরিত্র বেজায় জটিল৷ পুরুষ মাত্রই একথা একবাক্যে স্বীকার করে। এনিয়ে কারোর মধ্যে দ্বিমত নেই। অনেক সময় বিছানায় ঘনিষ্ঠ হতে চায় পুরুষরা, কিন্তু তখনই নারীর মুখ ভার৷ হয়তো দুমিনিট আগেও ভাল ছিল। কিন্তু তখনই মুখ গোমড়া ৷ অতএব, সব আদর ওখানেই শেষ।

এখন যদি আপনি এটা ভাবেন যে যৌনতার ডাক পেয়েছে বলেই আপনার পার্টনার আপনার উপর রেগে গিয়েছেন, তা হলে আপনি ভুল ভাবছেন। হয়তো সেও সেক্স চায়। কিন্তু সবসময় নয়। হয়তো আলগা একটু ছোঁয়াতেই আপনি তাঁর মনের নাগাল পেয়ে যাবেন। তার শর্টকাটের জন্য রইল কয়েকটি টিপস।

১/ স্পর্শ অনেক কিছু বলে দেয়
অনেক মহিলারই অভিযোগ তাঁর পার্টনার সবসময় সেক্সের কথাই বলে। সেটা ছাড়া সে কিছু চিন্তাই করে না। এই অভিযোগ কিন্তু কখনই আসতে দেবেন না আপনি। শুধু সেক্স করা মানেই কিন্তু প্রেম দেখানো নয়। হালকা স্পর্শও জানিয়ে দিতে পারে আপনি তাঁকে কতটা ভালোবাসেন। কখনও তাই ভালোবেসেই তাঁকে স্পর্শ করুন। শুধুই স্পর্শ করুন। কখনও হালকা চুমু খান। কখনো ঠোঁটে চুমু খান। এতে সম্পর্ক গভীর হবে।

২/রিল্যাক্স করুন
যে সব মহিলারা কাজ করেন, তাদের ঘর ও অফিস, দুটোই সমান তালে সামলাতে হয়। কিন্তু যারা হোম মেকার, তারা কিন্তু বসে থাকে না। সারাদিন তাদেরও খাটুনি যায়। তাই দিনের শেষে হাঁটতে যান বা অন্য কোনওভাবে রিল্যাক্স করুন। স্ত্রীকে বোঝান, আপনি সত্যিই তাঁকে ভালোবাসেন।

৩/ বুদ্ধিদীপ্ত কথাবার্তা বলুন
বেশিরভাগ মহিলাই চান, তার পার্টনার সেক্সকে ফার্স্ট প্রায়োরিটি না দিক। পরিবর্তে বুদ্ধিদীপ্ত আলোচনা বা গুরুত্বপূর্ণ কথাবার্তা পছন্দ করেন তাঁরা। এতে ঘনিষ্ঠতা বাড়ে, মনের দিক থেকে তো বটেই, শরীরের দিক থেকেও।

৪/ পারফেক্ট হতে চেষ্টা করুন
মহিলারা সেক্সের সময় পারফেক্ট থাকতে চেষ্টা করেন। অন্যদিকে বেশিরভাগ পুরুষের কাছেই এটি ক্যাজুয়াল একটি বিষয়। এমনটা হতে দেবেন না। সেক্সের সময় প্যাশনেটভাবে সেটি করার চেষ্টা করুন।

৫/ফোরপ্লে খুব জরুরী
সেক্স করার আগে ফোরপ্লে খুব জরুরী। প্রতিটি নারীর কাছেই এটি খুব গুরুত্বপূর্ণ একটি ধাপ। প্রত্যেকেই চায় যৌনতা শুরুর আগে একটু হালকাফুলকা সোহাগ। সেটি দিতে চেষ্টা করুন৷ তাতে সমস্যা কমবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here