সাউথ এশিয়ান আইকনিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

0
61

বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো সাউথএশিয়ান আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২১ অনুষ্ঠান। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৩ই মার্চ, সন্ধ্যায় বসেছিলো তারকাদের মেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল’এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স (বাংলাদেশ চ্যাপ্টার) এর ভাইস প্রেসিডেন্ট রাজু আলীম এবং আমেরিকা প্রবাসী ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।

লেনদেনের সবচেয়ে দ্রুত ও নিরাপদ মাধ্যম হিসেবে জনপ্রিয় বিকাশ পেয়েছে সেরা আইকনিক কোম্পানীর পুরস্কার, সেরা ব্যবসায়িক ব্যক্তিত্বের আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন এবং ওরাকলের কান্ট্রি ম্যানেজার রুবাবা দৌলা।

করোনায় মানব সেবায় ফ্রন্ট লাইন ফাইটার সেরা আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ জোবায়ের আহমেদ। ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সুজন হাজং পেয়েছেন ইন্ডিজিনাস কালচারে সেরা আইকনিক অ্যাওয়ার্ড।

চলচ্চিত্র এবং নাটকের প্রিয় মুখ ফেরদৌস আহমেদ, ইমন, বুবলী, ববি, সজল, তমা মির্জা এবং পুর্নিমা বৃষ্টি পেয়েছেন টেলিপ্রেস প্রেজেন্টস সাউথ এশিয়ান আইকনিক ফিল্মস্টার অ্যাওয়ার্ড। আনজাম মাসুদ এবং শান্তা জাহান পেয়েছে সেরা আইকনিক উপস্থাপক অ্যাওয়ার্ড।

গানে সেরা আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন অনিমা রায়, আখিঁ আলমগীর, তানভীর তারেক, তামান্না প্রমি এবং স্বপ্নীল সজিব। মডেলিং এ সেরা আইকনিক অ্যাওয়ার্ড পেয়েছেন মডেল ও অভিনেত্রী জাকিয়া মুন, মারিয়া কিসমত্তা, সৈয়দ রুমা, বুলবুল টুম্পা, এবং সানজু জনসহ আরো অনেকে।

জমকালো এ আয়োজনে পুরস্কার বিতরণ ছাড়াও ছিলো হালের আইকনিক মডেলদের পরিবেশনায় ফ্যাশন শো যার কোরিওগ্রাফ করেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার বুলবুল টুম্পা।

অনুষ্ঠানে গান এবং নৃত্য পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেছেন স্বপ্নীল সজিব, জাকিয়া মুনসহ আরো অনেকে। অনুষ্ঠান উপস্থাপনা করেছেন সুবর্ণা নওয়াদীর, আরজে নীরব, নানজীবা খান এবং কেটরিনা কৈরি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here