সাউথ এশিয়ান জেনারেশন আইকনিক মডেল জাকিয়া মুন

0
42

বিনোদন ডেস্কঃ সাউথ এশিয়ান জেনারেশন আইকনিক মডেলের অ্যাওয়ার্ড পেয়েছেন বিনোদন জগতের মেধাবী তারকা জাকিয়া মুন। মডেল-অভিনেত্রী মুন মডেলিং ও নাটকের পর নাম লিখিয়েছেন সিনেমায়। এ প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী মুন ডাক্তারি পেশার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন শোবিজের নানা মাধ্যমে।

‘মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২‘ প্রতিযোগিতার বিজয়ী হন জাকিয়া মুন। মিস অদ্বিতীয়ার পাশাপাশি একই প্রতিযোগিতায় মুন বেস্ট কেটওয়াক এবং বেস্ট ফটোজেনিক হিসেবেও এ্যাওয়ার্ড লাভ করেন।

১৩ মার্চ অনুষ্ঠিত টেলিপ্রেস নিবেদিত আইকনিক স্টার অ্যাওয়ার্ডস- এ তিনি এ সম্মাননায় ভূষিত হয়েছেন। অনুষ্ঠানে ভালোবাসার প্রজাপতি ছবির ‘প্রিয়মনি গানে পারফর্ম করেন গুনী এ তারকা। অংশ নেন ফ্যাশন শোতেও।

সম্প্রতি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে তিন পর্বের বিশেষ নাটক ‘ডেক্সটো কার্ডিয়া’ (ডান পাশের হৃদয়)। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া মুন ও শাশ্বত দত্ত। জাকিয়া মুনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন পরিচালক রাজু আলীম।

আগামীতে অভিনয়ে আরো নিয়মিত হওয়া ইচ্ছা প্রকাশ করেছেন মডেল মুন। ইতিমধ্যে আটটি নাটকে অভিনয় করেছেন জানিয়ে তিনি বলেন, জিরো ফিগার সিনেমার গল্প অসাধারণ, এ সিনেমায় কাজের সুযোগ পেয়ে তাই না করতে পারিনি।

মুন অভিনীত প্রথম ওয়েব ফিল্ম হতে যাচ্ছে ‘জিরো ফিগার’। ‘জিরো ফিগার’র গল্প, চিত্রনাট্য এবং পরিচালনা রাজু আলীমের। পরিচালক বলেন, আধুনিক হতে গিয়ে অনেকে অতি আধুনিক হচ্ছে। এটা ক্ষতির কারণ হয়ে দাঁড়াচ্ছে। যাতে ভবিষ্যৎ প্রজন্ম হুমকিতে পড়ছে। সিনেমাতে সেসব দিক তুলে ধরা হবে। সমাজের জন্য একটি পজিটিভ বার্তা থাকবে বলে জানান পরিচালক। তিনি বলেন, আশা করছি, এমন গল্পের কাজটি দর্শক পছন্দ করবে। মুক্তি দেওয়া হবে একটি ওটিটি প্ল্যাটফর্মে। অন্যান্য শিল্পী কলাকুশলীদের নাম শীঘ্রই নির্মাতা জানাবেন। এই ওয়েব ফিল্মটি নিয়ে অনেক আশাবাদী জাকিয়া মুন।

নাটকে অভিনয়ের পাশাপাশি চৈতি, ম্যাট্রিক্স, এপেক্স, জুঁই, আপন জুয়েলার্সসহ আরো বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন মুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here