যুক্তরাষ্ট্রে এক পরিবারের ৬ বাংলাদেশির লাশ উদ্ধার

0
16

যুক্তরাষ্ট্রের টেক্সাসের অ্যালেন শহরের একটি বাড়ি থেকে একই পরিবারের ৬ বাংলাদেশির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, মা-বাবা, বোন ও নানিকে হত্যার পর আত্মহত্যা করেছে ওই পরিবারের দুই কিশোর ভাই।
পুলিশ জানিয়েছে, টেক্সাসের অ্যালেন শহরের একটি বাড়ি থেকে স্থানীয় সময় সোমবার সকালে মরদেহ ছয়টি উদ্ধার করে পুলিশ। পুলিশ ধারণা করছে, দুই ভাই তাদের পরিবারের অন্য সদস্যদের হত্যার পর আত্মহত্যা করেছে।

এক পারিবারিক বন্ধুর ফোন পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে ছয়জনের মরদেহ উদ্ধার করে। তবে তাদের নাম ও বয়স প্রকাশ করেনি পুলিশ।

অ্যালেনের পুলিশ কর্মকর্তা জন ফেলটি জানান, পরিস্থিতি দেখে মনে হচ্ছে, কিশোর বয়সী দুই ছেলে আত্মহত্যা করার বিষয়ে একমত হওয়ার পর তাদের পরিবারের বাকি সদস্যদের হত্যা করার সিদ্ধান্ত নেয়। তবে হত্যাকাণ্ড কখন ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

নিহত ব্যক্তিরা হলেন বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ২৪-এর চিফ ক্যামেরাপারসন হাসান হাফিজুর রহমান রিপনের মা, বোন, বোনের স্বামী, দুই ভাগনে ও এক ভাগনি।

ফক্সনিউজ জানিয়েছে, স্থানীয় এক ব্যক্তির ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে একটি বাড়ির এক কক্ষে একইসঙ্গে বাবা-মা ও ৩ সন্তানের লাশ পড়ে থাকতে দেখে। একটু দূরেই পড়েছিল তাদের দাদির লাশ। পুলিশের প্রাথমিক ধারণা, তাদের গুলি করে হত্যা করা হয়েছে কিংবা তারা আত্মহত্যা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here