বুবলী কে আমি আর বিয়ে করছি না, শাকিব খান!

0
793
বুবলী কে আমি আর বিয়ে করছি না, শাকিব খান!

শাকিবের নতুন ছবি ‘শাহেনশাহ’-এর মহরত অনুষ্ঠানে বক্তৃতার ক্ষেত্রে আবারও সেই মুন্সিয়ানার পরিচয় দিলেন তিনি। বক্তব্যের শুরুতেই বেশ ঝাঁজালো হয়ে ওঠেন এই মহা-নায়ক। শাকিব খান বলেন, এখন বাংলাদেশে আমার ছবি মুক্তি পেতে গেলেই এই বাধা সেই বাধা দিয়ে ছবি আটকে দেওয়ার চেষ্টা করা হয়। যারা এ কাজটি করতেছেন তাদের স্মরণ করিয়ে দিয়ে শাকিব খান বলেন,

আপনারা বোকার স্বর্গে বাস করছেন। আপনারা তো শাকিবকে আটকে দিচ্ছেন না। শাকিব হচ্ছে চলচ্চিত্রের একটি অংশ মাত্র। জোরালো কণ্ঠে শাকিব বলেন,
আপনারা শাকিবের বিরুদ্ধে নামতে গিয়ে চলচ্চিত্র জগেকই জিম্মি করে ফেলছেন।
দর্শক ও দেশ আমার পক্ষে আছে। পথরোধ করে আমাকে কেউ কোনো দিন থামিয়ে রাখতে পারেনি, পারবেও না।

আমি বাংলাদেশের কল্যাণে কাজ করে যাচ্ছি। দেশীয় চলচ্চিত্রকে আন্তর্জাতিক পরিমণ্ডলে মর্যাদার আসনে উপবিষ্ট করার সংগ্রাম চালিয়ে যাচ্ছি। এক পর্যায়ে শাকিব তার কণ্ঠে কিছুটা আবেগ টেনে বলেন, এমন সুন্দর একটি সন্ধ্যায় ভারী কথা বলে পরিবেশটা আর গম্ভীর করতে চাই না। এবার নতুন একটি ঘোষণা দিতে চাই। আর এটি হলো আজকের পর থেকে দর্শকরা এক নতুন শাকিব খানকে দেখতে পাবেন।
উপস্থিত দর্শকরা তখন জানতে চান, তার মানে কেমন শাকিব আমরা দেখতে পাব। এর জবাবে স্বভাবসুলভ মিষ্টি হাসির বন্যা বইয়ে দিয়ে শীর্ষনায়ক বলেন, এক আইকনিক শাকিবকে দেখতে পাবেন আপনারা। আবার দর্শকরা জানতে চান কখন নতুন শাকিবকে দেখতে পাব আমরা। এর জবাবে বেশ রহস্য করেই শাকিব বলেন, আগামী শুক্রবার জুমার নামাজের পর পরই নতুন শাকিবের জন্ম হবে। কথাটা লৌহ কঠিন প্রত্যয় নিয়ে বলতে বলতে আবার হেসে ওঠে শাকিব বলেন, না, তাই বলে মনে করবেন না জুমার নামাজের পর আমি বিয়ে করতে যাচ্ছি। বিয়ে আমি আর করছি না।

মজা করে শাকিব বলেন, এবার আমার পর্দা জীবনে বুবলীর পর আবার দুই টিভি প্রেজেন্টারের আবির্ভাব ঘটলো। তারা হলেন-নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। নুসরাত আর বুবলী যে টিভি প্রেজেন্টার ছিলেন তা আমি জানি। এখন শুনছি রোদেলাও নাকি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করত। তাহলে কি আমি এখন থেকে টিভি প্রেজেন্টারদের সঙ্গেই শুধু জুটি বাঁধবো। বলতে বলতে আবারও তৃপ্তির হাসি হেসে উঠেন ঢালিউডের নবাব শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here