মাহিয়া মাহিও শেষ পর্যন্ত এই ব্যবসায় জড়ালেন!

0
412

ঢাকাই ছবির এই ‘অগ্নিকন্যা’ অভিনয়ের বাইরে নতুন পরিচয়ে আসছেন। আগামী মাসেই মাহিয়া মাহি ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ খুলতে যাচ্ছেন। এর আগে চিত্রনায়িকা মৌসুমি ফ্যাশন হাউজের ব্যবসা শুরু করেন। তার স্বামী ওমর সানী ওই ব্যবসা দেখাশুনা করছেন। এছাড়া নিপুন, অমৃতা, সাহারা, নাতাশা ও সুজানাসহ আরও অনেক অভিনেতা-অভিনেত্রীও এ ব্যবসায় জড়িয়েছেন। সবশেষ মাহি এ ফ্যাশন হাউজের ব্যবসা শুরু করলেন।

বাংলাদেশের অভিনেতা বা অভিনেত্রীরা অভিনয়ের পাশাপাশি অনেক তারকাই এখন আয়ের অন্য পথ খুঁজছেন। এ জন্য বিভিন্ন ব্যবসা বেছে নিচ্ছেন তারা। রেস্টুরেন্ট ব্যবসা থেকে শুরু করে পোশাকের ব্যবসাতেও জড়াচ্ছেন। অার সেই তালিকায় এবার নাম লেখাতে যাচ্ছেন দেশের ব্যস্ততম নায়িকা মাহিয়া মাহি।

তিনি অারও বলেন, এর জন্য আমাকে একটু সময় দিতে হচ্ছে। আগামী ২৭ অক্টোবর আমার জন্মদিনে চালু করবো এই পোশাকের ব্যবসা। অামাকে এই ব্যবসায়ী হওয়ার জন্য সাহস দিচ্ছেন অামার বর অপু এবং শ্বশুরবাড়ির মানুষ। তাঁদের সাহসেই রাত-দিন এক করে নিজের ইচ্ছাপূরণের জন্য কাজ করে যাচ্ছি

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, এখানে থাকবে নারী-পুরুষ-শিশুদের জন্য পোশাক। অার এগুলো তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা। অনেক আগে থেকেই আমার ইচ্ছা ছিল এমন কিছু একটা করার, এ থেকে নারীরা নিজেদের স্বাবলম্বী করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here