গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের দাবীতে মানববন্ধন

0
154
গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের দাবীতে মানব-বন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ক্রীড়া সংগঠক, খেলোয়াড় ও ক্রীড়ামোদীর ব্যানারে এ মানব-বন্ধনের আয়োজন করা হয়।
আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে বেলা ১২ পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় নিবার্চনের দাকীতে ও নির্বাচন বন্ধ রাখার প্রতিবাদে বিভিন্ন প্লাকার্ড প্রদর্শন করে অংশ গ্রহনকারীরা। এ মানব-বন্ধনে ক্রীড়া সংগঠক, খেলোয়াড় ও ক্রীড়াপ্রেমীরা অংশ নেন।
মানববন্ধন চলাকালে গোপালগঞ্জ ব্যাংকপাড়া যুব সংঘের সভাপতি সাইফুল্লাহ রাজু, আশিকুল হাসান চৌধুরী শিমুল বক্তব্য রাখেন। এসময় বক্তরা দ্রতি নিবার্চনের দাবী জানান।
প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবর মাসের ৩ তারিখ নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হয়। মেয়াদ শেষ হওয়ার পর নতুন নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়। কিন্তু, ভোটার তালিকা সংক্রান্ত জটিলতা নিরসনের জন্য গাজী শফিকুর রহমান জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাচন স্থগিত করা হয়।
গত এপ্রিল মাসের ৯ তারিখ আশিকুল হাসান চৌধুরী স্থগিত নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য হাইকোর্টে রিট আবেদন করেন। বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি মোঃ জাফর আহমেদের বেঞ্চ আগামী ৩০ দিনের মধ্যে গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠানের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here