রাজশাহীতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
410

র‍্যাব জানায়,
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে রাজশাহী র‌্যাবের একটি টহল দল নগরীর কর্ণহার থানার পাকুড়া আফিনেপালপাড়া গ্রামের ‘হাবিবুর রহমান ইদুর’ আম বাগানের পাশের রাস্তা থেকে বাগানের ভেতরে টর্চের আলো ফেললে কিছু লোকের আনাগোনা দেখতে পাওয়া যায়।
র‌্যাবের টহল দল তাদের দিকে অগ্রসর হতে দেখে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। তাদেরকে আত্মসমর্পনের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ শুরু করে। তখন টহল দল সরকারী ও নিজেদের জানমাল রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। উভয় পক্ষের মধ্যে আনুমানিক ৫ মিনিট গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতনামা একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ সময় অন্য সদস্যরা পালিয়ে যায়। বন্দুকযুদ্ধে হাসিবুল হোসেন ঘোষ (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব।
পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

র‍্যাব আরো জানায়, ঘটনাস্থল হতে র‌্যাব একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ৭৮ বোতল ফেন্সিডিলসহ তাদের ব্যবহৃত বেশ কিছু মালামাল জব্দ করেছে।

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে
নিহত হাসিবুল দামকুড়াহাট থানার সোনাইকান্দি গ্রামের মৃত. আফতাব হোসেন পচুর পুত্র। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে বলে জানা গেছে।

ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here